রোববার   ১৯ মে ২০২৪   জ্যৈষ্ঠ ৪ ১৪৩১   ১১ জ্বিলকদ ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
৩৩

হঠাৎ সালমানের বাড়িতে মুখ্যমন্ত্রী শিন্ডে!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২৪  

বলিউড ভাইজান সালমান খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় মঙ্গলবার (১৬ এপ্রিল) দুই বন্দুকধারীকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। গ্রেপ্তাররা হলো- ভিকি সাহেব গুপ্ত এবং সাগর পাল। দুজনেই বিহারের বাসিন্দা।

এদিকে সন্ত্রাসীদের গুলি চালানোর ঘটনায় সালমান খানকে নিয়ে আতঙ্কিত বলিউডের অন্য তারকারাও। পুরো ঘটনায় বেশ চিন্তিত খান পরিবার। মঙ্গলবার এই ঘটনায় দুজন গ্রেপ্তার হতেই সালমানের ‘গ্যালাক্সি অ্যাপার্টেমন্টে’ গেলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে।

অভিনেতার বাড়ি থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, এ ঘটনায় মুম্বাই পুলিশ কঠোর পদক্ষেপ গ্রহণ করবে। পাশপাশি সালমানসহ তার পুরো পরিবারকে সুরক্ষা নিশ্চিত করা হবে। এই মর্মে মুম্বাই পুলিশ কমিশনারকে ইতোমধ্যেই দায়িত্ব দিয়েছেন মুখ্যমন্ত্রী শিন্ডে।

তবে এ ঘটনায় এখন পর্যন্ত সালমান কোনো মন্তব্য করেননি। সোমবার কাজেও বের হন তিনি। যদিও কড়া নিরাপত্তার চাদরে ছিলেন অভিনেতা। রোববার থেকেই একে একে অভিনেতার ভাইবোনরা পৌঁছেছেন তার বাড়িতে। যদিও সোমবার খান পরিবারের পক্ষ থেকে একটি বিবৃতি দিয়েছেন অভিনেতার ভাই আরবাজ খান।

তিনি লিখেছেন, সেলিম খানের বাড়ির সাম্প্রতিক এ ঘটনা খুবই বিরক্তিকর ও উদ্বেগজনক। এ ঘটনায় আমাদের পরিবার হতবাক। এরই সঙ্গে ওই বিবৃতিতে লেখা হয়েছে, দুঃখজনকভাবে এখন অনেকেই নিজেকে আমাদের পরিবারের কাছের মানুষ বলে দাবি করে মুখপাত্র হিসাবে সংবাদমাধ্যমে নানা কথা বলছেন এবং বিষয়টিকে ‘সস্তা প্রচার’ আখ্যা দিতে চাইছেন।

আরবাজ জানান, যারা দাবি করছেন তাদের পরিবার বিষয়টিকে পাত্তা দিতে চাইছে না, সেটা ঠিক নয়। পাশাপাশি পরিবারের সুরক্ষার বিষয়ে মুম্বাই পুলিশের উপর তারা ভরসা রাখছেন বলেই ওই বিবৃতিতে জানিয়েছেন আরবাজ। একইসঙ্গে পাশে থাকার জন্য ভাইজানের ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন তিনি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা