রোববার   ১৯ মে ২০২৪   জ্যৈষ্ঠ ৪ ১৪৩১   ১১ জ্বিলকদ ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
৫১

মিরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২৪  

কুষ্টিয়ার মিরপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে এবং প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের (এডিডিপি) সহযোগিতায় এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়। 

এ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কর্মসূচী একযোগে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানটি সরাসরি বড় পর্দায় সম্প্রচার করা হয়। পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিবি করিমুন্নেছার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া-২ আসনের সংসদ সদস্যের প্রতিনিধি আনোয়ারুজ্জামান বিশ্বাস মজনু।

এতে বিশেষ অতিথি ছিলেন জেলা ভেটেরিনারি কর্মকর্তা ডাঃ কাজী আশরাফুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার নজরুল করিম, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন,  মিরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল আজিজ। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ এস এম মাহমুদুল হক। উপসহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা দারুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমন, খামারি শরিফুল ইসলাম, কামরুন্নাহার।

এ সময়ে উপজেলা সমাজসেবা কর্মকর্তা জামশেদ আলী, উপজেলা নির্বাচন কর্মকর্তা কবির উদ্দিন, উপজেলা সহকারী প্রোগ্রামার মিরাজুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি বাবলু রঞ্জন বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন। বিকেলে সমাপনী অনুষ্ঠানে পুরষ্কার বিতরণ করা হয়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর