শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
২০১

সুন্দরী তরুণীর সঙ্গে ছবি পোস্ট করলেন নুসরতের সঙ্গে স্বামী

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২১  

নুসরতের সঙ্গে স্বামী নিখিলের বিচ্ছেদ নিয়ে সরগরম টলিপাড়া। তারই মাঝে সুন্দরী তরুণীর সঙ্গে ছবি পোস্ট করলেন নিখিল জৈন। সাংসদ-অভিনেত্রীর স্বামীর পোস্ট ঘিরে ফের শুরু হয়েছে আলোচনা। যাঁর সঙ্গে নিখিল ছবি পোস্ট করেছেন সেই তরুণীটি কে? উঠছে প্রশ্ন। 

যে তরুণীর সঙ্গে নিখিল ছবি পোস্ট করেছেন,  ইনস্টাগ্রাম থেকে জানা যাচ্ছে ওই তরুণীর নাম নুজহত জাহান। তাঁর সঙ্গে ছবি পোস্ট করে ক্যাপশানে নিখিল লিখেছেন, ''Have a good one @nuzhatjahan। নিখিলের এই পোস্টে নুজহত পাল্টা নিখিলকে সবকিছুর জন্য ধন্যবাদ জানাতে ভোলেননি। সঙ্গে একটি লাভ ইমোজিও দিয়েছেন। এদিকে নিখিলের এই পোস্টের নিচে অনেকেই কমেন্টে নুসরত-নিখিল জুটি ফিরে আসুক এমনটাই কামনা করেছে।

নুজহত জাহানের ইনস্টাগ্রাম পোস্ট থেকে জানা যাচ্ছে তিনি পেশায় ডিজাইনার। নুজহত সম্পর্কে নুসরত জাহানের বোন হন, অর্থাৎ নিখিলের শ্যালিকা। নুসরত-নিখিলের বিয়েতেও উপস্থিত ছিলেন নুজহত জাহান। তাঁর ইনস্টাগ্রামে দিদি নুসরতের সঙ্গে একাধিক পোস্ট রয়েছে। বেশ বোঝা যাচ্ছে, স্ত্রীয়ের সঙ্গে দূরত্ব বাড়লেও তাঁর বোনের সঙ্গে সু-সম্পর্ক বজায় রেখেছেন নিখিল জৈন। 

বেশকিছুদিন ধরেই নুসরত-নিখিলের বিচ্ছেদ নিয়ে টলিপাড়া সরগরম। সহ অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সাংসদ-অভিনেত্রী প্রেম করছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি যশের সঙ্গে নুসরতের আজমেঢ় শরিফ দরগার একটি ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই গুঞ্জন চরমে উঠে। যদিও এবিষয়ে যশ কিংবা নুসরত কেউই মুখ খুলতে চাননি। তবে তিনি যে এই মুহূর্তে স্বামী নিখিলের আলিপুরের বাড়ি ছেড়ে মা-বাবার সঙ্গে থাকছেন, সেকথা স্বীকার করে নিয়েছেন নুসরত। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর