বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৪ ১৪৩১   ০৯ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
ঈদের সময় রেমিট্যান্স এসেছে সাড়ে ৯ হাজার কোটি টাকা হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু: ওবায়দুল কাদের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ: এডিবির পূর্বাভাস চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪০.৬ ডিগ্রি দুটি যুদ্ধ জাহাজের পাহারায় আমিরাতের পথে এমভি আব্দুল্লাহ চাল আমদানির অনুমতি পেল আরও ৫০ প্রতিষ্ঠান বাংলাদেশে আশ্রয় নিলেন বিজিপির আরও ১৩ সদস্য
২০৮

যে কারণে ১৫ কেজি ওজন বাড়াচ্ছেন কৃতি শ্যানন!

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন তার আগামী সিনেমার জন্য ১৫ কেজি ওজন বাড়াচ্ছেন! আর এই রূপান্তর দেখতে তিনি নিজেই খুব আগ্রহী হয়ে উঠেছেন।যদিও সিনেমার প্রয়োজনে নায়িকাদের ওজন কমানোর কথাই শোনা যায়। কিন্তু এবার জানা গেল বলিউড অভিনেত্রী কৃতির ওজন বাড়ানোর খবরটা। 

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, কৃতি শ্যানন এখন তার আগামী সিনেমা ‘মিমি’র জন্য প্রস্তুতি নিচ্ছেন। আর এই সিনেমার মূল চরিত্রে অভিনয়ের প্রয়োজনেই তিনি ১৫ কেজি ওজন বাড়াচ্ছেন। লক্ষ্মণ উতেকর পরিচালিত ‘মিমি’ সিনেমায় একজন সারোগেট মা হিসেবে অভিনয় করতে যাচ্ছেন কৃতি। সিনেমাটি ২০১০-এ মুক্তিপ্রাপ্ত মারাঠি ‘মালা আয় ভায়চয়’ সিনেমা থেকে অনুপ্রাণিত। কৃতির কথায়, এই ছবিটি তার ভীষণ পছন্দের। ছবিটির জন্য তিনি তার সেরাটা দিতে চান। ওজন বাড়ানো প্রসঙ্গে কৃতি বলেন, সত্যি বলতে আমার শারীরিক কাঠামোতে ওজন বাড়ানো সত্যিই আমার কাছে চ্যালেঞ্জের। আমাকে মেটাবলিজমের সঙ্গে লড়াই করতে হবে, ক্যালোরি বাড়াতে হবে। যদিও আমার হাতে খুবই কম সময় রয়েছে। ছবিটি আমার হৃদয়ের খুব কাছের। আমি পুরো বিষয়টি নিয়ে ভীষণ উৎসাহী।

এদিকে, অভিনেত্রী কৃতি শ্যানন গেল বছরের মাঝামাঝি সময়ে গার্লস গ্যাংদের সঙ্গে একান্তে সময় কাটাতে পাড়ি দিয়েছিলেন গোয়াতে। সেখানে গিয়েও ইনস্টাগ্রামে ফ্যানদের প্রতি মুহূর্তের আপডেট দিয়ে গিয়েছেন। তারই কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় তখন ভাইরালও হয়েছিল। যে ছবিতে হলুদ বিকিনিতে ওয়াটারবেবি কৃতি সুইমিংপুলের অ্যাকোয়া সবুজ জলে হলুদ বিকিনি পড়ে ভরপুর আনন্দ করছিলেন। যা দেখে কৃতি ভক্তরা দারুণ মজেছিল। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর