বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
১৫২

যে কারণে রাজীব-মেহজাবীন এক সাথে কক্সবাজারে

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

বর্তমান সময়ের ছোট পর্দার ভার্সেটাইল অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নিজের কাজের মধ্য দিয়ে প্রমাণ করেছেন নিজেকে। বিভিন্ন সময় বিভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শকমন জয় করে নিয়েছেন মেহজাবীন।

কিছুদিন আগেই বিশ্বভ্রমণে বের হয়েছিলেন মেহজাবীন। ভ্রমণ শেষে কাজে ফিরেছেন। ঈদে বেশ কিছু নাটকে দেখা যাবে এই অভিনেত্রীকে। তবে এর মধ্যেই তার দেখা মিলল কক্সবাজারের সমুদ্রসৈকতে। 

সেখানে দেখা মিলেছে আদনান আল রাজীবকেও। টিকটক ভিডিওতে দুজন ধরা দিয়েছেন একসঙ্গে। এই দুজনের প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন রয়েছে শোবিজে। তাই কক্সবাজারে দুজনের ছবি নিয়ে অনেক জল্পনা-কল্পনা যখন তুঙ্গে তখন জানা গেল, তারা সমুদ্রসৈকতে ছুটি কাটাতে নয়, তারা এক হয়েছেন নতুন কাজের জন্য।

একটি বিজ্ঞাপনচিত্র তৈরি করছেন রাজীব। সম্প্রতি কক্সবাজার সমুদ্রসৈকতে টানা তিন দিন শুটিং হয়েছে বিজ্ঞাপনচিত্রটির। এ প্রসঙ্গে আদনান আল রাজীব বলেন, ‘তিন দিন ধরে কক্সবাজারের মেরিন ড্রাইভসহ বিভিন্ন জায়গায় বিজ্ঞাপনের শুটিং শেষ করলাম। এতে মেহজাবিন কাজ করছে। আরও একজন নতুন মডেল  থাকছে। একটি মোবাইল অপারেটিভ কোম্পানির টিভিসিটি শিগগিরই প্রচারে আসবে।’

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর