শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
১৮০

ম্যারাডোনাকে নিয়ে মাশরাফীর আবেগঘন স্ট্যাটাস

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২০  

যার জন্য আর্জেন্টিনার সাপোর্ট করতেন। যার জন্য বাড়ীতে নীল-সাদা পতাকা উড়াতেন।  যার জন্য ক্রিকেটার হয়েও ফুটবল দেখলে মাঠে নেমে যেতেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। সেই ফুটবল কিংবদনন্তির মৃত্যুতে শোকাহত পুরো বিশ্বের ক্রীড়াঙ্গন। নিজের প্রিয় ফুটবলারের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন মাশরাফী।

ম্যারাডোনাকে নিয়ে মাশরাফীর আবেগঘন স্ট্যাটাস

ম্যারাডোনাকে নিয়ে মাশরাফীর আবেগঘন স্ট্যাটাস

লিখেছেন ‘শোকের পরে শোক চলছে।
তোমার থেকে বড় সুপারস্টার আমার চোখে আর কেউ ছিলোনা, আর আসবেও না।
ব্যক্তি জীবনে তুমি আমার একমাত্র সুপারস্টার ছিলে যাকে আমি একবার হলেও সামনে থেকে দেখতে চেয়েছিলাম।
তোমার বা পায়ের আঁকা নিখুদ গোলের ছবি গুলো মনের ক্যানভাসে থেকে যাবে আজীবন।
ভালো থেকো ওপারে যাদুকর।
দি ড্রিবলিং মাস্টার
দিয়াগো আরমান্দো মারাদোনা। (RIP)’

বুধবার নিজ বাসায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান ফুটবল ইতিহাসের অন্যতম সেরা এই খেলোয়াড়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর।

এর আগে, বেশ কয়েক দিন অসুস্থ ছিলেন তিনি। তবে গত মাসে হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন ম্যারাডোনা। বুয়েনস এইরেসের হাসপাতালে তার মস্তিষ্কে জরুরি অস্ত্রোপচার করা হয়। মস্তিষ্কে জমাট বেঁধে থাকা রক্ত (ক্লট) অপসারণ করা হয়েছিল। তখন মাদকাসক্তি নিয়ে ভীষণ সমস্যায় ভুগেছেন ম্যারাডোনা।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর