বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ০৯ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
১২২

মেহেরপুরের ৮ শিক্ষার্থীর মেডিকেলে ভর্তির সুযোগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫ মার্চ ২০২৩  

মেহেরপুরের ৮ কৃতি শিক্ষার্থী দেশের বিভিন্ন সরকারি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন। তাদের মধ্যে মেহেরপুর সদর উপজেলার ২ শিক্ষার্থী ও গাংনী উপজেলার বিভিন্ন গ্রাম থেকে মেডিকেলে ভর্তির সুযোগ পেয়েছেন ৬ শিক্ষার্থী।

তারা হলেন গাংনী উপজেলার মহাম্মদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আবুল হাশেমের ছেলে মো. বেলায়েত হোসেন ইমন। তিনি কুষ্টিয়া সরকারি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন।

ইমন হোগলবাড়ীয়া মহাম্মদপুর হাজী ভরষ উদ্দীন মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি ও যশোর ক্যান্টনমেন্ট কলেজ থেকে এইসএসসি পাশ করেন।

এ উপজেলার কাজিপুর গ্রামের মো. আক্তারুজ্জামানের মেয়ে মোছা. তাসনিয়া জামান শহিদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে। তাসনিয়া জামান গাংনীর সন্ধানী স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি ও এইসএসসি পাশ করেন।

গাংনী উপজেলার ভবানীপুর গ্রামের প্রবাসী জামাল উদ্দীনের মেয়ে সাদিয়া সিদ্দিকী বরিশাল সরকারি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন। সাদিয়া ভবানীপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি ও কুষ্টিয়া সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এইসএসসি পাশ করেন।

গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মতিনের ছেলে আব্দুল সবুর অনু কুমিল্লা সরকারি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন। তিনি সাহেবনগর বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও রাজশাহী কলেজ থেকে এইসএসসি পাশ করেন।

এ উপজেলার কুমারীডাঙ্গা গ্রামের প্রকৌশলী জাকির হোসেনের ছেলে এমএম বিল্লাহ পিয়াস দিনাজপুর এম আব্দুর রহিম সরকারি মেডিকেল কলেজজে ভর্তির সুযোগ পেয়েছেন। এমএম বিল্লাহ পিয়াস ঝিনাইদহ ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি ও এইসএসসি পাশ করেন।

গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে মাসফিকুর রহমান মাফি রাজশাহী মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন। তিনি গাংনী পাইলট স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি ও কুষ্টিয়া সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এইসএসসি পাশ করেন।

মেহেরপুর শহরের শেখপাড়া এলাকার ব্যবসায়ী তারিকুল ইসলামের ছেলে খালিদ সাইফুল্লাহ সিলেট ওসমানী সরকারি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন। খালিদ সাইফুল্লাহ মেহেরপুর জিনিয়াস ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি ও ছহিউদ্দীন ডিগ্রি কলেজ থেকে এইসএসসি পাশ করেন।

মেহেরপুর শহরের বড়বাজারের ব্যবসায়ী আজিজ আহমেদ মতিন ও ও খুলনা বেতারের কণ্ঠ শিল্পী সাবিনা সাত্তার মিতার মেয়ে এ্যারিনা আজিজ জেসি সিলেট ওসমানী সরকারি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন। জেসি মেহেরপুর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয় থেকে এ্সএসসি ও মেহেরপুর সরকারি মহিলা কলেজ থেকে এইসএসসি পাশ করেন।

এদিকে মেহেরপুরের এই ৮ কৃতি শিক্ষার্থী দেশের বিভিন্ন সরকারি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়ায় অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর