বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৪ ১৪৩১   ০৯ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
ঈদের সময় রেমিট্যান্স এসেছে সাড়ে ৯ হাজার কোটি টাকা হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু: ওবায়দুল কাদের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ: এডিবির পূর্বাভাস চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪০.৬ ডিগ্রি দুটি যুদ্ধ জাহাজের পাহারায় আমিরাতের পথে এমভি আব্দুল্লাহ চাল আমদানির অনুমতি পেল আরও ৫০ প্রতিষ্ঠান বাংলাদেশে আশ্রয় নিলেন বিজিপির আরও ১৩ সদস্য
১৭১

মহাকাশ থেকে ফিরে সিনেমা বানাবেন জেফ বেজোস!

প্রকাশিত: ১২ জুলাই ২০২১  

সম্প্রতি অ্যামাজনের সিইও পদ থেকে পদত্যাগ করেছেন জেফ বেজোস। চলতি মাসেই ভাই এবং সবচেয়ে ভালো বন্ধু মার্কের সঙ্গে মহাকাশে যাচ্ছেন ৫৭ বছর বয়সি এ ধনকুবের। এর পর কী করবেন তিনি? 

আন্তর্জাতিক গণমাধ্যমের খবর অনুযায়ী, এবার সিনেমায়ও নজর দিয়েছেন বেজোস। অ্যামাজন স্টুডিয়োজ-এর ব্যানারে নির্মিত হবে ছবিটি। এই কাজে তার অংশীদার হয়েছেন হলিউড তারকা ডোয়েন জনসন। 

ইতোমধ্যেই নিজের ইনস্টাগ্রামে তার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন বেজোস। সমুদ্রের ধারে হাসি মুখে দেখা যায় দুজনকে। তবে সিনেমার নাম বা এর কুশীলব সম্পর্কে বিস্তারিত কিছু জানানি বিজ্ঞান কল্পকাহিনীর পাড় ভক্ত বেজস। অবশ্য সিনামা বানালেও কেবল তারকা জগতেই বুঁদ হবেন না তিনি। 

নিজের কোম্পানির এক্সিকিউটিভ চেয়ারম্যান পদে থেকে অ্যামাজনের তহবিলে বৈদ্যুতিক পিকআপ তৈরির কাজও এগিয়ে নেবেন। পাশাপাশি বাণিজ্যিকভাবে মহাকাশ ভ্রমণে ‘ব্লু অরিজিন’-কে নিয়ে যেতে চান অনন্য উচ্চতায়। আগামী ২০ জুলাই তারই একটিতে বেজোস ও তার ভাই উড়াল দেবেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা