মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৪ ১৪৩০   ০৯ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
বঙ্গবন্ধু ভাবতেই পারেননি বাঙালিরা তাকে হত্যা করবে : প্রধানমন্ত্রী গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ: মৃত বেড়ে ১০ এমভি আবদুল্লাহর সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন, বাড়ছে আতঙ্ক মানুষকে সচেতন করতে না পারলে হাসপাতাল করে প্রাণ বাচাঁনো যাবে না শুভেচ্ছা দূত হয়ে বাংলাদেশে এলেন সুইডেনের ক্রাউন প্রিন্সেস
৩৪৬

মনের মত পাত্র চান তিশা

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

তাশনুভা তিশা। যিনি ছোট পর্দার একজন দর্শকপ্রিয় অভিনেত্রী। ব্যক্তিগত জীবনে ব্যবসায়ী ফারজানুল হকের সঙ্গে প্রথমে প্রেম এবং পরে বিয়ের বন্ধনে আবদ্ধ হন। ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর তাদের বিয়ে হয়। শুরুতে বিয়ের কথা গোপন রাখলেও পরে তা নিজেই প্রকাশ্যে আনেন তিশা।

ভালোই চলছিল তাদের বিবাহিত জীবন। তাদের সুখের সংসারে ঘর আলো করে আসে পুত্রসন্তান আনুশ। কিন্তু চার বছরের মাথায় তাদের মধ্যে শুরু হয় তিক্ততা। ২০১৮ সালের ২১ মে ফারজানুল হকের সঙ্গে তার আনুষ্ঠানিক বিবাহবিচ্ছেদ হয়।

দাম্পত্য কলহ ও বিবাহবিচ্ছেদ তিশার ব্যক্তিগত জীবনে দারুণ প্রভাব ফেলে। অসুস্থ হয়ে হাসপাতালেও ভর্তি ছিলেন তিনি। সবকিছু মিলিয়ে শোবিজ অঙ্গন থেকে অনেকটা আড়ালে চলে গিয়েছিলেন। সব বাধা-বিপত্তি পাশ রেখে আবার ঘুরে দাঁড়ান তিশা। সরব হন অভিনয়ে। চলতি বছরে মুক্তি পাওয়া তার অভিনীত ‘আগস্ট ১৪’ ওয়েব সিরিজটি মুক্তির পর প্রশংসা কুড়ান তিনি।

তাসনুভার বিবাহবিচ্ছেদের পর কেটে গেছে ২ বছরের বেশি সময়। এখন সন্তান ও অভিনয় নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। কিন্তু নতুন করে ঘর বাঁধার বিষয়ে কী ভাবছেন এই অভিনেত্রী? তাসনুভা তিশা বলেন- এখনই বিয়ে নিয়ে কিছু ভাবছি না। যদিও একা থাকতে থাকতে ক্লান্ত হয়ে গেছি। আবার এটাও ভাবি একাকী জীবন ভালোই লাগে। শুধু ফেসবুকে মানুষের বিয়ের পোস্ট দেখে মনে হয় আমারও বিয়ে করা উচিত। কিন্তু আগে বিয়ে করে যে কষ্ট পেয়েছি, এখন আর সাহস পাই না। তা ছাড়া বিশ্বাস করার মতো কাউকে পাচ্ছি না।

বিয়ে দুজন মানুষের বোঝাপড়ার বিষয়। তাই বিয়ের পূর্বে ভালো বোঝাপড়া জরুরি। আবার বিয়ে করলে একই ভুল করতে চান না তিশা। তার ভাষায়— ভুল একবার করেছি, দ্বিতীয়বার একই ভুল করতে চাই না। এ জন্য বিয়ে করতে ভয় পাচ্ছি। প্রয়োজনে আরও পাঁচ বছর অপেক্ষা করতে চাই। কিন্তু মনের মতো একজন পাত্র চাই।

টিভি নাটকে অভিনয়ের মধ্য দিয়ে পথচলা শুরু তাসনুভা তিশার। এরপর কাজ করেন বিজ্ঞাপনচিত্র, মিউজিক ভিডিওতে। অল্প সময়ের মধ্যেই নির্মাতাদের পছন্দের তালিকায় জায়গা করেন নেন তিনি। অভিনয় করেছেন ‘চল যাই’ নামে একটি চলচ্চিত্রেও। তার ক্যারিয়ারে সবচেয়ে আলোচিত কাজ ‘আগস্ট ১৪’। এতে ‘ডার্ক’ চরিত্রে অভিনয় করে সবার নজর কাড়েন তিনি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর