শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ০৯ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
২৪৬

বিয়ে ছাড়াই গর্ভধারণ, পরিবারের প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

তারকাদের প্রেম, বিয়ে, বিচ্ছেদ নিয়ে চলে বিস্তর আলোচনা-সমালোচনা। এতে নতুন মাত্রা যোগ করলো বলিউড অভিনেত্রী কালকি কোয়েচলিন। বিয়ে না করেই সন্তানের মা হতে চলেছেন তিনি। তবে এ নিয়ে কোনো লুকোচুরি নেই তার। বরং মা হওয়া নিয়ে তার পরিবার ও প্রেমিকের প্রতিক্রিয়া জানালেন তিনি।

ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি কারিনা কাপুরের উপস্থাপনায় রেডিও শো ‘হোয়াট ওমেন ওয়ান্ট’-এ উপস্থিত হয়েছিলেন কালকি। সেখানে তাকে নানা বিষয়ের পাশাপাশি বিয়ে ব্যতীত গর্ভধারণ করা নিয়েও প্রশ্ন করা হয়। জানতে চাওয়া হয় এ ব্যাপারে তার পরিবারের প্রতিক্রিয়া সম্পর্কে। 

জবাবে কালকি বলেন, এ ব্যাপারে আমাদের দুইজনের পরিবারই রীতিনীতির কোনো পরোয়া করেনি। আমার মা বলেছিল, দেখো আগামীতে যখন বিয়ে করবে, নিশ্চিত হয়ে নিবে এটি জীবনের জন্য। কেননা আমি ডিভোর্সড ছিলাম। তাই আমার বিয়ে নিয়ে মায়ের খুব একটা তাড়াহুড়ো ছিল না।

কালকি তার গর্ভাবস্থা সম্পর্কে প্রেমিক গাই হার্সবার্গের মতামতও জানান। তিনি বলেন, সে এটি বিশ্বাস করতে পারছিল না। ফলে আমি দ্রুত আরো একটি পরীক্ষা করাই। এরপর গাইকে আবারো জানাই।

গাইয়ের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে বলিউড পরিচালক অনুরাগ কাশ্যপকে বিয়ে করেছিলেন কালকি। ২০১৩ সালের সেপ্টেম্বরে এই দম্পতি বিচ্ছেদ ঘোষণা করেন এবং ২০১৫ সালে আনুষ্ঠানিকভাবে তাদের ডিভোর্স হয়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর