বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৩ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
৬৩

বাসায় ফিরেছেন অগ্নিদগ্ধ অভিনেত্রী শারমিন আঁখি

প্রকাশিত: ৩০ মার্চ ২০২৩  

ঢালিউডের ছোট পর্দার অভিনেত্রী শারমিন আঁখি। শুটিংয়ে অগ্নিদগ্ধ হন তিনি। এখন অনেকটা শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। ধীরে ধীরে অভিনেত্রী সেরে উঠছেন। দীর্ঘ দুই মাস হাসপাতালের বিছানায় যুদ্ধ করে বর্তমানে অনেকটা ভালো আছেন তিনি। আঁখি পুরোপুরি সুস্থ না হলেও ক্রমেই শারীরিক দুর্বলতা কাটিয়ে উঠছেন। ২ মাস পর আজ (২৮ মার্চ) বাসায় ফিরছেন তিনি। 

শারমিন আঁখির বর্তমান শারীরিক পরিস্থিতি নিয়ে হাসপাতালে আজ দুপুর ১২টায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। আঁখির বর্তমান অবস্থা এবং দুর্ঘটনার বিস্তারিত বিষয় নিয়ে ডাক্তারের টিম এবং আঁখি কথা বলবেন। বর্তমানে শারমিন আঁখি শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

শারমিন আঁখি বলেন, আল্লাহর রহমতে আগের চেয়ে এখন অনেকটা ভালো আছি। এখন উঠতে পারছি, ঠিক মতো খেতে পারছি। অনেকটাই ভালো বোধ করছি। বাসায় ফিরতে পারলেও আরও ৬ মাস চিকিৎসা চলবে। সবাই আমার জন্য দোয়া করবেন।

সোমবার (২৭ মার্চ) রাতে ফেসবুকে নিজের একটি ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে অভিনেত্রী লেখেন, আজ ঠিক দু-মাস পর প্রথম রোদের আলো গায়ে মাখা। আগামী ৬ মাস এই আলোর সাথে আমার আড়ি। ভালো থেকো রোদ।

গত ২৮ জানুয়ারি (শনিবার) মিরপুরের একটি শুটিং বাড়ির মেকআপ রুমে বিস্ফোরণে গুরুতর আহত হন এই অভিনেত্রী। সেদিনই তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেই বিস্ফোরণে আঁখির হাত, পা, চুলসহ শরীরের ৩৫ ভাগ পুড়ে যায়। এর মধ্যে শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাকে প্লাজমা দিতে হয়েছিল।

এক দশকেরও বেশি ধরে অভিনয় করছেন শারমিন আঁখি। চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখি’র মঞ্চে যাত্রা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’র মধ্য দিয়ে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ নাটকের মূল চরিত্র ‘বসন’ করেই আলোচনায় আসেন তিনি। পরবর্তীতে টিভি নাটকে কাজ করেও আলোচনায় আসেন তিনি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর