বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ০৯ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
৬৫৫

বাংলায় আসছে অজয় দেবগণের ‘ময়দান’

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২২  

বাংলা ডাবিং ভার্সনে মুক্তি পেতে যাচ্ছে বলিউড সিনেমা ‘ময়দান’।

সিনেমা ইন্ডাস্ট্রি এখন মাল্টি লিঙ্গুয়াল ফিল্মে দারুণ রমরমা। একদিকে যেমন একের পর এক দক্ষিণী ছবির হিন্দি ডাবিং ভার্সন মুক্তি পাচ্ছে। অন্যদিকে ঠিক তেমনই, হিন্দি ছবিও মুক্তি পাচ্ছে সবকটি দক্ষিণী ভাষায়। ভালো ব্যবসা করতে এমনটাই পদক্ষেপ নিচ্ছেন প্রযোজকরা।

নতুন খবর হলো এবার বাংলা ডাবিং ভার্সনে মুক্তি পেতে যাচ্ছে বলিউড সিনেমা।

এদিকে, ‘তানাজি’ ছবির পর বড় পর্দায় আর সেভাবে দেখা মেলেনি বলিউড সুপারস্টার অজয় দেবগণের। যদিও অনলাইন প্লাটফর্মে মুক্তিপ্রাপ্ত ‘ভুজ’ ও ‘সূর্যবংশী’ ছবিতে সিংঘামের উপস্থিতি দর্শকের মন থেকে তাকে একেবারে হারিয়ে যেতে দেয়নি। আবারও বড়পর্দায় দাপটের সঙ্গে ফিরতে চলেছেন অজয়। 

‘ময়দান’ নিয়ে বহুদিন ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন অজয়। করোনা বিরতির  শেষ থেকেই একের পর এক ছবির মুক্তির মাঝে কিছুতেই মিলছিল না ময়দান ছবির বিস্তারিত আপডেট। এবার প্রকাশ্যে এলো ছবির মুক্তির দিন। 

এ বছর ৩ জুন বাংলা ভাষায় মুক্তি পেতে চলেছে অজয় দেবগণ অভিনীত মেগাবাজেট ফিল্ম ‘ময়দান’। 

এতদিন কেবল হিন্দিতেই ছবি মুক্তি পেয়েছে অজয় দেবগণের। তাছাড়া, সাধারণত দেখা যায় ভারতের সুপারহিট ছবিগুলো হিন্দি থেকে তামিল, তেলেগু কিংবা তামিল-তেলেগু থেকে হিন্দিতে ডাবিং করা হয়ে থাকে। এবার অজয় দেবগণ অভিনীত হিন্দি সিনেমার ডাবিং হতে যাচ্ছে বাংলায়।   

কিন্তু কেন বাংলা ভাষায় মুক্তি পাবে ময়দান? ছবিটির গল্প ফুটবল খেলাকে কেন্দ্র করে। আধুনিক ভারতীয় ফুটবলের অন্যতম স্থপতি ফুটবল কোচ সৈয়দ আবদুল রহিমের কাহিনি নিয়েই তৈরি হয়েছে ‘ময়দান’। ছবিতে সৈয়দ আবদুল রহিমের ভূমিকাতেই দেখা যাবে অজয় দেবগণকে। 

ফুটবল নিয়ে বাঙালির ইমোশনকে হাতিয়ার করেই বাংলার বক্সঅফিসে বাজিমাত করতে চান ‘ময়দান’-এর প্রযোজক বনি কাপুর। অজয় ছাড়াও এই ছবিতে দেখা মিলবে আরও বেশ কিছু টলিতারকারও ।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা