বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
১১২

পশ্চিমবঙ্গ বিজেপিতে আরও রদবদল!

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২১  

পশ্চিমবঙ্গ ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) আবারও রদবদল আসতে যাচ্ছে।

দলটির নেতাদের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা এ তথ্য জানায়।

বিজেপি সূত্রের বরাতে খবরে বলা হয়, দলের সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডাসহ কেন্দ্রীয় নেতাদের সঙ্গে মঙ্গলবার বৈঠকে বসবেন দিলীপ ঘোষ ও সুকান্ত মজুমদার। বৈঠকে সাংগঠনিক রদবদল নিয়েই আলোচনা হবে।

সংগঠনের দায়িত্বে বড় রকম পরির্তন আসতে যাচ্ছে বলে আভাস মিলেছে বিজেপি সূত্রে।

২০ সেপ্টেম্বর দিলীপ ঘোষকে রাজ্য সভাপতি পদ থেকে সরিয়ে দিয়ে বালুরঘাটের বিধায়ক সুকান্ত মজুমদারকে করা হয় নতুন সভাপতি। আর দিলীপকে করা হয় বিজেপির সর্বভারতীয় সহসভাপতি।

দিলীপকে সরানো হবে তার ইঙ্গিত আগেই পাওয়া গিয়েছিল। এখন মনে করা হচ্ছে— রাজ্য বিজেপির দায়িত্বে বড় রকমের বদল আসবে। কেননা এর আগে  ২০২১ সালের নির্বাচনে নবান্ন দখলের লক্ষ্য নিয়ে দল সাজিয়েছিল বিজেপি। তাই নির্বাচনের আগে দলে বেশ কিছু বদল দেখা গিয়েছিল। কিন্তু ফল মেলেনি। এবার ২০২৪ সালের লোকসভা নির্বাচনের দিকে তাকিয়ে বিজেপি। মাঝে স্থানীয় প্রশাসনের নির্বাচনও আছে। তাই বিজেপি চায় নতুনদের হাতে দায়িত্ব তুলে দিতে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর