বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
৯৬

পদ্মা সেতু নিয়ে নেতিবাচক মন্তব্য, বিএনপি নেতা গ্রেপ্তার

প্রকাশিত: ২৭ জুন ২০২২  

পদ্মা সেতু নিয়ে ফেসবুকে বাজে মন্তব্য করায় আবুল কালাম আজাদ (৪২) নামের এক বিএনপি নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই নেতার বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জে।

সোমবার (২৭ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

আবুল কালাম আজাদ উপজেলার চরহাজারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ও ৮ নং ওয়ার্ডের আবুল হাশেমের ছেলে।

জানা যায়, আবুল কালাম পদ্মা সেতু উদ্বোধনের আগের দিন গত শুক্রবার রাতে একটি অনলাইন নিউজ পোর্টালে সংবাদ দেখেন যে, পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তোলা যাবে না। ওই নিউজে আবুল কালাম আজাদ কটূক্তি করে কমেন্টস করেন ‘আমি ......... ছবি তলুম’। পরে বিষয়টি স্থানীয় পুলিশ প্রশাসনের নজরে এলে তারা গত শনিবার সন্ধ্যায় তার মুঠোফোন থানা হেফাজতে রেখে তদন্ত করে। এরপর সোমবার সন্ধ্যার দিকে তাকে তার নিজ বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ।  

এ বিষয়ে চরহাজারী ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ দাবি করেন, তার ফেসবুক আইডি হ্যাক করে এ ধরনের মন্তব্য করা হয়েছে।  

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম ঢাকা পোস্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

তিনি বলেন, আপাতত তাকে ৬৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার সকালে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। লিংকগুলো কোথা থেকে আসল, তার বিরুদ্ধে আর কী কী অভিযোগ আছে, তা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর