শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
২০৪

দোলনকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

দৈনিক ‘ঢাকা টাইমস’, ‘ঢাকাটাইমস২৪.কম’ ও সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে। 

০৮ ডিসেম্বর (রোববার) বেলা সাড়ে ১০টার দিকে কুষ্টিয়ার মিরপুর প্রেসক্লাবের সামনে ‘ঢাকা টাইমস পাঠক ফোরাম, কুষ্টিয়া’র আয়োজনে এ কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে কুষ্টিয়ায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মী, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক সংগঠনের নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা অবিলম্বে আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকিদাতাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময়’র কুষ্টিয়া প্রতিনিধি এস কে হালদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার আফতাব উদ্দিন খাঁন, মিরপুর উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নজরুল করীম, সাবেক সহকারী কমান্ডার আমজাদ হোসেন, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার, মহিলা ভাইস-চেয়ারম্যান মর্জিনা খাতুন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আব্দুল আল মতিন লোটাস, মিরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আছাদুর রহমান বাবু, সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রিমনপজেলা শ্রমিকলীগের সাংগাঠনিক সম্পাদক আশরাফুল আলম হীরা প্রমুখ।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর