শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি প্রথমবারের মতো ঢাকা সফরে আসছেন কাতারের আমির চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি ১১৫ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি আটক ৫০ বছরে বাংলাদেশের সাফল্য চোখে পড়ার মতো মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণিসম্পদ খাতের উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান
৪৯০

তাপমাত্রা বাড়তে পারে আজ থেকে

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৯  

ঘূর্ণিঝড় বুলবুল’র প্রভাবে সারাদেশে তাপমাত্রা কমে গিয়েছিল। তবে এখন আর সেই দাপট নেই। ফলে সোমবার ৩ থেকে ৫ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর।

রোববার সন্ধ্যা ৬টা পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে আবহাওয়া অধিদফতর এ তথ্য জানিয়েছে।

এতে বলা হয়েছে, রোববার সন্ধ্যা ৬টা পরবর্তী ৪৮ ঘণ্টা বা দুই দিনে আবহাওয়া পরিস্থিতির উন্নতি হতে পারে। তার পরবর্তী ৫ দিনে সামান্য পরিবর্তন হতে পারে আবহাওয়ার।

সোমবার চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অফিস।

রোববার দেশে সর্বোচ্চ বৃষ্টি হয়েছে বরিশালে, ২৮৮ মিলিমিটার। আর সর্বনিম্ন তাপমাত্রা ছিল তেঁতুলিয়ায়, ১৭ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বোচ্চ তাপমাত্রা ছিল টেকনাফে ৩০ ডিগ্রি সেলসিয়াস।

ঢাকায় রোববার বৃষ্টিপাত হয়েছে ১৮ মিলিমিটার, সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৪ দশমিক ৯ ডিগ্রি এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২২ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর