বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ০৯ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
৩২৫

জন্মদিনে গোপন তথ্য ফাঁস করলেন আনুশকা

প্রকাশিত: ৪ মে ২০২১  

আনুশকা শর্মা শুধু বলিউডের প্রথম সারির অভিনেত্রীই নন, ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রীও। ২০১৭ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন তারকা এ দম্পত্তি। সম্প্রতি কন্যাসন্তান জন্ম দিয়েছেন তিনি।

মেয়ে ভামিকা আর স্বামী বিরাটকে নিয়ে ১ মে নিজের ৩৩তম জন্মদিন পালন করেছেন জনপ্রিয় এ অভিনেত্রী। চার-হাত এক হওয়ার পর থেকে আলাদা নামে নয়, ‘বিরুশকা’ নামে নেটিজেনদের মাঝে বেশ পরিচিতি এ দম্পতি।

নিজের জন্মদিন প্রেমের গোপন তথ্য ফাঁস করেছেন আনুশকা নিজেই। বলিউডের হিরোদের বাদ দিয়ে ক্রিকেটার সঙ্গে কীভাবে প্রেম? জানালেন সে কাহিনি। এক সাক্ষাৎকারে আনুশকা জানান, ২০১৩ সালে বিরাট ভারতীয় ক্রিকেট টিমের উঠতি তারকা। আর আনুশকাও বি-টাউনে নিজের অবস্থান তৈরি করছেন। এমন সময় একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেন তারা।

বিজ্ঞাপনের চিত্রায়ণে হাই হিল পড়ে বিরাটকে লম্বায় ছাড়িয়ে গিয়েছিল আনুশকা। দুষ্টুমির ছলেই বিরাট বলেছিলেন, ‘বাড়িতে কি এর থেকে বড় হিলের জুতো ছিল না?’ অপরিচিত সহ-অভিনেতার থেকে এমন মন্তব্য নিতে পারেননি আনুশকা। বিরক্তি প্রকাশ করেছিলেন তিনি।

তারপর অবশ্য তাদের সখ্য গড়ে ওঠে। পরিচয় থেকে পরিণত, ধীরে ধীরে কাছে আসা। এক সময় বিরাটকে ভালো লাগতে শুরু করে আনুশকার। নতুন বাড়িতে ওঠেও বিরাটকে আমন্ত্রণ জানিয়েছিলেন এ নায়িকা। বিরাটও এসেছেন সে আমন্ত্রণে। তারপর থেকেই প্রেম পর্ব শুরু।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর