বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৩ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
২১৮

ছুটিতে কর্মস্থল না ছাড়ার নির্দেশ সুপ্রিম কোর্ট প্রশাসনের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ মার্চ ২০২০  

করোনাভাইরাসের প্রার্দুভাবের মধ্যে সাপ্তাহিক ও সাধারণ ছুটির সময়ে সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট উভয় বিভাগ এবং সব অধস্তন আদালতের কর্মকর্তা-কর্মচারীদের নিজ নিজ কর্মস্থল ত্যাগ না করার নির্দেশনা দিয়েছে সুপ্রিম কোর্ট প্রশাসন।

রোববার (২৯ মার্চ) সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার (প্রশাসন ও বিচার) মোহাম্মদ আক্তারুজ্জামান ভূঁইয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেয়া হয়েছে।

এতে বলা হয়, উদ্ভূত পরিস্থিতেতে আলোচনার পরিপ্রেক্ষিতে সিদ্ধান্ত হয়েছে যে, করোনাভাইরাস প্রতিরোধ ও এর প্রাদুর্ভাবজনিত যেকোনো জরুরি পরিস্থিতি মোকাবিলায় প্রয়োজনীয় সহযোগিতা দেয়ার লক্ষ্যে ৪ এপ্রিল পর্যন্ত সাপ্তাহিক ও সাধারণ ছুটির সময়ে সুপ্রিম কোর্টের উভয় বিভাগ এবং সকল অধস্তন আদালতে কর্মরত কর্মকর্তা-কর্মচারী নিজ নিজ কর্মস্থলে অবস্থান করবেন।

এমতাবস্থায় ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সাপ্তাহিক ও সাধারণ ছুটির সময়ে সুপ্রিম কোর্টের উভয় বিভাগ ও সকল অধস্তন আদালতের কর্মকর্তা-কর্মচারীকে নিজ নিজ কর্মস্থল ত্যাগ না করতে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর