শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি প্রথমবারের মতো ঢাকা সফরে আসছেন কাতারের আমির চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি ১১৫ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি আটক ৫০ বছরে বাংলাদেশের সাফল্য চোখে পড়ার মতো মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণিসম্পদ খাতের উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান
২৬৬

চুয়াডাঙ্গায় প্রতিপক্ষের গুলিতে আহত ১

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

চুয়াডাঙ্গা শহরের বাস টার্মিনাল এলাকায় প্রতিপক্ষের গুলিতে সাচ্চু শেখ নামে এক ট্রাকচালক আহত হয়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় হামলাকারী বাকের নামে এক হামলাকারীকে গুলিসহ আটক করেছে পুলিশ। গুলিবিদ্ধ সাচ্চু শেখ পৌর এলাকার মাঝেরপাড়ার মৃত আরফিন শেখের ছেলে।

পুলিশ জানায়, শনিবার বিকেলে বাস টার্মিনাল এলাকার একটি গ্যারেজে কাজ করছিলেন ট্রাক চালক সাচ্চু শেখ। এসময় ৬-৭ জনের একটি দল অস্ত্র উঁচিয়ে সাচ্চুর দিকে তাক করে। কিছু বুঝে ওঠার আগেই সাচ্চু ওপর গুলিবর্ষণ করা হয়। এতে সাচ্চু গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সার্জারী চিকিৎসক ডা. ওয়ালিউর রহমান নয়ন জানান, সাচ্চু শেখের পেটের বাম পাশ গুলিবিদ্ধ হয়েছে। গুলিটি তার শরীরের ভিতরেই আছে। উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। হামলাকারীদের ধরতে চালানো হয় সাঁড়াশি অভিযান। অভিযানের এক পর্যায়ে ঘটনাস্থলের পাশের একটি ভুট্টাক্ষেত থেকে হামলাকরীদের একজন বাকের আলীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে হামলার কাজে ব্যবহৃত ম্যাগজিন ভর্তি ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, পূর্ব শত্রুতার জের ধরে তাদের মধ্যে হামলার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

ঘটনাস্থলে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম বলেন, হামলাকারীদের একজন বাকেরকে আটক করেছে। তার কাছ থেকে ম্যাগজিনভর্তি ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। হামলার কাজে ব্যবহৃত অস্ত্র ও জড়িতদের ধরতে পুলিশি অভিযান চলছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর