বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৩ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
১৪১

চুয়াডাঙ্গায় নতুনভাবে আরও ২২ ব্যক্তি করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২ আগস্ট ২০২০  

গত ২৪ ঘণ্টায় জেলায় নতুনভাবে এক ইউপি চেয়ারম্যানসহ আরও ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮৯০ জন। একই সঙ্গে জেলায় এ পর্যন্ত এই মরণব্যাধি থেকে সুস্থ হয়েছেন ৪৪৪ জন এবং মারা গেছেন ১৪ জন।

বুধবার (১২ আগস্ট) কুষ্টিয়া মেডিকেল কলেজের জেনোম সেন্টারে করোনার নমুনা পরীক্ষায় এ ফলাফল জানান চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শামিম কবির।

এ দিকে, প্রাণঘাতী করোনা ভাইরাসের বিষাক্ত ছোবলে চুয়াডাঙ্গায় ফারজানা তাসলিমা (৪২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে জেলা সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত ফারজানা তাসলিমা আলমডাঙ্গা উপজেলার থানাপাড়া এলাকার আব্দুল গণির স্ত্রী।

ডা. শামিম কবির জানান, সোমবার (১০ আগস্ট) সকালে জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্ট নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন ফারজানা তাসলিমা। তিনি প্রেশার ও কিডনি জটিলতায়ও ভুগছিলেন। করোনার উপসর্গ থাকায় সে সময় তাকে সদর হাসপাতালের করোনা ওয়ার্ডের হলুদ জোনে ভর্তি করা হয়।

একপর্যায়ে নমুনা পরীক্ষায় ওই নারীর করোনা শনাক্ত হয়। সবশেষ বুধবার দুপুরে করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। স্বাস্থ্যবিধি মেনে তার দাফন কাজ সম্পন্ন করা হবে বলেও উল্লেখ করেন আরএমও ডা. শামিম কবির। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর