শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
৩৩১

চাঁদরাতে পূর্ণিমার অতিথি ওমর সানী-মৌসুমী

বিনোদন ডেস্ক:

প্রকাশিত: ১১ মে ২০২১  

অভিনয়ের পাশাপাশি উপস্থাপনা করেও প্রশংসা কুড়িয়ে থাকেন চিত্রনায়িকা পূর্ণিমা। এবার ঈদে আবারও সেই পরিচয়ে পাওয়া যাবে তাকে। এবার দুটি অনুষ্ঠান উপস্থাপনা করবেন এই অভিনেত্রী। 

এরমধ্যে ঈদের আগের দিন রাত ৯টা ৪৫ মিনিটে দেশটিভিতে প্রচারিত হবে সেলিব্রিটি শো ‘পূর্ণিমার আলো’। এতে পূর্ণিমার অতিথি থাকবেন তারকা দম্পতি চিত্রনায়ক ওমর সানী ও চিত্রনায়িকা মৌসুমী। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন ফরিদা লিমা।

অনুষ্ঠানটি প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘আমার দুজন প্রিয় মানুষ ওমর সানী ও মৌসুমী। পরিচয় দীর্ঘদিনের। বেশ আনন্দিত তাদের সঙ্গে শো করতে পেরে। আশা করি দর্শকরা পুরো আয়োজনটি উপভোগ করবেন।’

‘পূর্ণিমার আলো’

অন্যদিকে তিন বছর পর ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধে ঈদের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’ উপস্থাপনা করবেন পূর্ণিমা। এর আগে ২০১৮ সালে এই অনুষ্ঠান উপস্থাপনা করেছিলেন তারা। ৩ মে (সোমবার) বিটিভির নিজস্ব স্টুডিওতে অনুষ্ঠানটি ধারণ করা হয়।

এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘২০১৮ সালে ফেরদৌস ভাই আর আমি প্রথম বিটিভির আনন্দমেলা উপস্থাপনা করি। সে অনুষ্ঠানে একটি গান করেছিলেন প্রয়াত কিংবদন্তি সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু। দিনটির কথা কখনো ভুলব না। এবারের আয়োজনও বেশ জমকালো হয়েছে।’

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর