শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
৪৪৬

খোকসা পৌরসভার নতুন ভবনে অফিস স্থানান্তর

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০  

কুষ্টিয়ার খোকসা পৌরসভার নতুন ভবনে অফিস স্থানান্তর করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকালে নতুন ভবন চত্বরে এ আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

খোকসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তারিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান।

প্রধান অতিথি বলেন, অনেক ত্যাগ-তিতিক্ষাই আমাদের এই কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ। নিজেদের মধ্যে দলীয় বিভেদ থাকলেও দলকে সুসংগঠিত সভাপতি ও সাধারণ সম্পাদক একই মেরুতে আমরা ঐক্যবদ্ধ। দলের মধ্যে যারা বিভেদ করে এবং তাদেরকে অবশ্যই দলের গঠনতন্ত্র মোতাবেক ফিরে আসতে হবে নচেৎ তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মোঃ আজগর আলী বলেন, দলে বিভেদ থাকতেই পারে! ঘরে এসে কথা বলুন, রাজপথে বলে কখনো সমাধান সম্ভবপর নয়। জেলা আওয়ামী লীগের পদের অপমান করলে কোন অবস্থাতেই তাকে ছাড় দেওয়া হবেনা, প্রয়োজন হলে আইনের আশ্রয় নেওয়া হবে বলেও তিনি হুশিয়ারি করেন। 

দলে অনুপ্রবেশকারী কাউকেই কোন অবস্থাতেই ছাড় দেওয়া হবে না বলেও জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- সাবেক ছাত্র নেতা অ্যাডভোকেট আকরাম হোসেন দুলাল, জানিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান , শিক্ষক সুপ্রভাত মালাকার এবং ব্যবসায়ী ওয়াহিদুল ইসলাম প্রমুখ।

পরে অনুষ্ঠানে বিশেষ মোনাজাত হয়। মোনাজাত পরিচালনা করেন খোকসা উপজেলা মসজিদের ইমাম মাওলানা আবু দাউদ খান।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৬ মে এক অনাড়ম্বর আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান। ভিত্তিপ্রস্তরের ২ বছর ৫ মাস পরে পৌর ভবন উদ্বোধনের আগেই বেশ ঘটা পৌরসভার অফিস নতুন ভবনের স্থানান্তর করা হয়। ৩ কোটি ৪৮ লাখ টাকা ব্যয়ে জিওবি'র বাস্তবায়নে মেসার্স শামীম আরফান জেভি ঠিকাদারি প্রতিষ্ঠান কর্তৃক তিনতলা ভবন নির্মাণ কাজ শেষ করেছেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর