বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪   চৈত্র ১৩ ১৪৩০   ১৮ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
২৬ দিনের ছুটি পাচ্ছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলো মেট্রোরেলের মতিঝিল-কমলাপুর অংশে ভায়াডাক্ট স্থাপন শুরু চীনের পর বাংলাদেশের বড় বাণিজ্যিক অংশীদার আসিয়ান দেশে কমেছে জন্মনিয়ন্ত্রণ পদ্ধতি ব্যবহারের সংখ্যা ৫০ হাজার মেট্রিক টন ভারতীয় পেঁয়াজ আমদানির অনুমোদন
৪২২

কুষ্টিয়ায় যুবককে গুলি করে হত্যা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২১  

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুষ্টিয়া সদর উপজেলায় রাজু আহম্মেদ (৩৭) নামের এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত আনুমানিক রাত ১টার দিকে সদর উপজেলার দরবেশপুর গ্রামে এই হত্যার ঘটনা ঘটে।

নিহত রাজু আহম্মেদ একই এলাকার মুন্তা মণ্ডলের ছেলে। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। 

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গতকাল রাতে প্রতিদিনের মতো রাজু বাসায় ঘুমিয়ে ছিলেন। হঠাৎ প্রতিপক্ষের লোকজন পুরো বাড়ি ঘেরাও করে হামলা চালান। রাজুকে ঘর থেকে বের করে একাধিক গুলি করেন তাঁরা। সন্ত্রাসীদের গুলিতে রাজু আহত হলে পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে কুষ্টিয়ার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক রাজুকে মৃত ঘোষণা করেন। রাতেই লাশ একই হাসপাতালের মর্গে নেওয়া হয়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাব্বিরুল আলম বলেন, কয়েক মাস ধরে দরবেশপুর এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় মামুন ও বক্কার গ্রুপের মধ্যে কোন্দল চলে আসছে। ধারণা করা হচ্ছে, তারই ধারাবাহিকতায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। রাজু আহম্মেদ মামুন গ্রুপের সমর্থক। ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের ধরতে পুলিশের অভিযান চলছে। নতুন করে সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

এছাড়া হত্যাকাণ্ডের ঘটনায় সদর থানায় মামলা নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর