শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১   ১৬ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
৩৪৩

কুষ্টিয়ায় ব্যবসার আড়ালে মাদক ব্যবসা!

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০১৯  

কুষ্টিয়া সদর উপজেলার জুগিয়ায় এসএস স্টিল ব্যবসার অন্তরালে চলছে ফেন্সিডিল-ইয়াবার রমরমা ব্যবসা। 

সরকার যখন মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থানে, ঠিক তখনি শহরের জুগিয়ার মাদক ব্যবসায়ী নাজমুল, হালিম, মিজান, শামিম প্রকাশ্যে কুষ্টিয়া শহরে মধ্যে দিনের বেলায় সহযোগীদের নিয়ে চালিয়ে যাচ্ছে মাদক ব্যবসা। 

জানা যায়, কিছুদিন আগে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানা পুলিশের অভিযানে নাজমুলের একটি ফেন্সিডিলের বড় চালান ধরা পড়ে। এতে ৪৪০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ধরা পড়ে নাজমুলের সহযোগী রিপন ও আশিক। নাজমুলের এস এস স্টিল নামে একটি কারখানা আছে। সেই কারখানার অন্তরালে নাজমুল ও তার কর্মচারীরা এখন নিয়মিত ফেন্সিডিল বিক্রি করছে কানাবিল মোড়, আদর্শ স্কুলের সামনে, মুরগির ফার্মের ভিতর, জুগিয়া গোরস্তানের সামনে, গড়াই নদীর ধারেসহ বিভিন্ন স্থানে। 

প্রশাসনের কোন তোয়াক্কা না করে হরহামেশা চালাচ্ছে এ মাদক ব্যবসা। খোঁজ নিয়ে জানা গেছে, নাজমুল চরমপন্থি সংগঠন গনবাহিনীর সদস্য। সমাজ বিধ্বংসী ব্যবসা করলেও নাজমুল, মিজান, হালিমের ভয়ে এলাকাবাসী মুখ খুলতে পারে না। 

রাতে এ বাহিনী অস্ত্র মহড়া দিয়ে জানান দেয় তাদের নিয়ে মুখ খুললে ক্ষতি করা হবে। যেখানে কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিপিএম (বার) এর নির্দেশে মাদকের বিরুদ্ধে অভিযানে বড় বড় মাদক ব্যবসায়ীরা কোণঠাসা হয়ে পড়েছে, সেখানে কিভাবে নাজমুল তার সহযোগীদের নিয়ে এ ব্যবসা চালিয়ে যাচ্ছে!

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর