শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি প্রথমবারের মতো ঢাকা সফরে আসছেন কাতারের আমির চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি ১১৫ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি আটক ৫০ বছরে বাংলাদেশের সাফল্য চোখে পড়ার মতো মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণিসম্পদ খাতের উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান
৩০২

কুষ্টিয়ায় আরও ১৩জন করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০ মার্চ ২০২১  

কুষ্টিয়ায় নতুন করে আরও তেরজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছন। শনিবার (২০ মার্চ) বিকালে কুষ্টিয়া মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে থেকে পাওয়া করোনার নমুনা পরীক্ষার ফলাফল সূত্রে এ তথ্য জানা গেছে।

পিসিআর ল্যাব সূত্রে জানা গেছে, গেল ২৪ ঘণ্টায় ৯৪টি নমুনা পরীক্ষার মধ্যে জেলার আরও পাঁচজনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে ১১জন সদর উপজেলার এবং বাকি দুইজন কুমারখালী ও খোকসা উপজেলার বাসিন্দা।

এছাড়া ঝিনাইদহের ৩৪টি নমুনা পরীক্ষায় ৪টি, মেহেরপুরের ১৪টি নমুনা পরীক্ষায় ১টি, চুয়াডাঙ্গার ৩১টি ২টি এবং বিদেশ গমন ইচ্ছুক ৬৭টি নমুনা পরীক্ষায় একজনের দেহে নতুন করে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।

পরীক্ষা সংক্রান্ত ফলাফল সংশ্লিষ্ট জেলা সিভিল সার্জন অফিসে পাঠিয়ে দেয়া হয়েছে বলেও জানা ল্যাব সূত্রে জানা গেছে। 

এদিকে স্বাস্থ্য বিভাগের হিসাব মতে, বুধবার বিকাল পাঁচটা পর্যন্ত কুষ্টিয়ার মোট তিন হাজার ৯৬২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৩ হাজার ৮০৬ জন। এছাড়া করোনার সংক্রমণে মৃত্যু হয়েছে ৯১ জনের। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর