শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি প্রথমবারের মতো ঢাকা সফরে আসছেন কাতারের আমির চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি ১১৫ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি আটক ৫০ বছরে বাংলাদেশের সাফল্য চোখে পড়ার মতো মন্ত্রী-এমপির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ প্রাণিসম্পদ খাতের উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান
২৯৯

কুষ্টিয়ায় আদিবাসী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও সাইকেল বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪ জুলাই ২০২০  

কুষ্টিয়া জেলায় আদিবাসী শিক্ষার্থীদেরকে শিক্ষাবৃত্তি, শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

সোমবার (১৩ জুলাই) দুপুরে কুমারখালী উপজেলা প্রশাসনের আয়োজনে ২০১৯-২০ অর্থ বছরের বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচীর আওতায় এসব শিক্ষাবৃত্তি, শিক্ষা উপকরণ ও বাইসাইকেল বিতরণ করা হয়।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীবুল ইসলাম খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক (উপ সচিব) মৃনাল কান্তি দে।

২০১৯-২০ অর্থ বছরের বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচীর আওতায় কুমারখালী আদিবাসী কল্যাণ বহুমুখী সমবায় সমিতি ও ধলনগর আদিবাসী কল্যাণ বহুমুখী সমবায় সমিতির অনুকূলে বরাদ্দকৃত অর্থে আদিবাসী সম্প্রদায়ের প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায়ের ৯০ জন শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির চেক, প্রাথমিক পর্যায়ের ৫০ জনকে শিক্ষা উপকরণ ও মাধ্যমিক পর্যায়ের ২০ জন শিক্ষার্থীকে বাইসাইকেল দেওয়া হয়।

এসময় বিশেষ অতিথি ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) এম, এ মুহাইমিন আল জিহান, উপজেলা শিক্ষা অফিসার মো. জালাল উদ্দিন ও সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসাসর মো. সাইফুল ইসলাম।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর