মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ৯ ১৪৩১   ১৪ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু এপ্রিলের ১৯ দিনে রেমিট্যান্স এসেছে ১২৮ কোটি ডলার তাপপ্রবাহে ১০ বিশ্ববিদ্যালয়ে অনলাইনে ক্লাস সন্ত্রাস নির্মূল না হওয়া পর্যন্ত পাহাড়ে অভিযান চলবে যুদ্ধে নয়, জলবায়ু পরিবর্তনে অর্থ ব্যয়ের আহ্বান প্রধানমন্ত্রীর দেশজুড়ে তাপপ্রবাহ অব্যাহত, ৩ দিনের হিট অ্যালার্ট জারি
২১১

কুমারখালীতে মাদ্রাসাছাত্রীকে দিয়ে মিথ্যা হয়রানির অভিযোগ

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২০  

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার চিহ্নিত সন্ত্রাসী আলতাফ বাহিনী এক কলেজছাত্রীকে দিয়ে মিথ্যা অভিযোগ দিয়ে মামলা করে এক পরিবারের সদস্যদের হয়রানি করছে বলে অভিযোগ উঠেছে।  

সোমবার (২৭ এপ্রিল) সকালে উপজেলার লাহিনীপাড়ায় এ ঘটনা ঘটেছে বলে থানা সূত্রে জানা গেছে। 

জানা গেছে, কুষ্টিয়া শহরের হরিশংকরপুর দাসপাড়ার সোহেল আলীর ছেলে কাওছার আলী (১৭) তার বান্ধবী হরিশংকরপুর মাদ্রাসার এক ছাত্রীকে সঙ্গে নিয়ে ব্রীজের নিচে ঘুরতে যায়। এ সময় পবিত্র রমজান মাসে তাদের অসামাজিক কার্যকলাপ দেখে স্থানীয় যুবকরা তাদের পরিবারের কাছে বুঝিয়ে দেয়। ঘটনা এতদূর পর্যন্তই গড়াতে পারতো। কিন্তু তারপরের কাহিনী অনেকটাই ভিন্ন।

এ ঘটনাকে ভিন্ন খাতে প্রভাবিত করতে লাহিনীপাড়ার ওই ছাত্রীকে তার পরিবারের লোকজন মিথ্যা নাটক সাজিয়ে কুমারখালী থানায় লিখিত
অভিযোগ দায়ের করে। 

পরে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবর রহমান বিষয়টি আমলে নিয়ে এসআই হাসানকে তদন্ত করতে পাঠান। তদন্তকারী কর্মকতা কুমারখালী থানার এসআই হাসান ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন লোকজনের সাথে কথা বলে এবং ভিডিও ফুটেজ দেখেন এবং গভীর ষড়যন্ত্রের আলামত পান। পরে বিষয়টি নিয়ে থানায় মামলা না করতে পেরে বিভিন্ন অপপ্রচার চালিয়ে যাচ্ছে বলে ভুক্তভোগীদের অভিযোগ।

এলাকাবাসীরা জানান, লাহিনীপাড়া গড়াই ইটভাটার মালিক মৃত আব্দুল গণি শেখের ছেলে মিরাজুল হক মিরাজকে ২০১৫ সালের ৪ জুনে সন্ত্রাসী গ্রুপ অপহরণ শেষে লাশ গুম করে। ওই মামলায় আলতাফ, শাহাজাহান, কোহিনুর, আলাউদ্দিন, ইসমাইল, লালন, মান্নান, আলমগীর ও সলেমানকে আসামি করা হয়। পরে তাদের নামে চার্জশীটও হয়। 

এ মামলায় আপোস করার জন্য আলতাফ বাহিনীর লোকজন বিভিন্ন লোক মারফত চেষ্টা করে। কিন্তু মিরাজের পরিবার মীমাংশা করতে রাজি না হওয়ায় মিরাজের ভগ্নিপতি ও গড়াই ভাটার পরিচালক স্বাধীন শেখকে ওই একই মাদ্রাসার ছাত্রীকে দিয়ে মিথ্যা ধর্ষণের মামলা দায়ের করায়। 

আবার ওই মাদ্রসার ছাত্রীকে দিয়েই মিথ্যা নাটক সাজিয়ে স্বাধীনের ছেলে সোহাগসহ তার আত্মাীয় স্বজনের নামে থানায় অভিযোগ করে বলে সোহাগ ও স্থানীয়রা জানান। 

এ ব্যাপারে কুমারখালীর ওসি মজিবুর রহমান জানান, বিষয়টি তদন্ত করা হয়েছে। তবে স্থানীয়দের দাবি আসামাজিক অবস্থায় আটকের ঘটনাকে ভিন্নখাতে নেওয়ার জন্যই এ মিথ্যা অভিযোগ করা হয়েছে। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর