শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ১০ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
৩২৫

কুমারখালীতে পুলিশ পরিচয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৭ জুন ২০২০  

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় পুলিশ পরিচয়ে প্রেমের সম্পর্ক গড়ে অষ্টম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রীকে নিজ বাড়িতে একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (২৭ জুন) কুমারখালী থানায় কিশোরীর বাবা অভিযোগ দিতে এলে এ ঘটনা সম্পর্কে সাংবাদিকরা জানতে পারেন।

অভিযুক্ত রাসেল (৩০) পৌরসভার ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার গোলাম মোর্শেদ মিলনের ছেলে। 

ধর্ষিতার বাবা বলেন, পুলিশ পরিচয়ে প্রতারণা করে আমার অষ্টম শ্রেণিতে পড়ুয়া মেয়ের সাথে দুইমাস আগে প্রেমের সম্পর্ক গড়ে তোলে রাসেল। এরপর কুষ্টিয়া নিশানমোড় এলাকায় একটা বাসা ভাড়া করে মেয়েকে ডেকে নিয়ে একাধিক বার ধর্ষণ করে ভিডিও ধারণ করে । এক পর্যায়ে আমার মেয়ে রাসেলের প্রতারণা টের পেয়ে এড়িয়ে চললে রাসেল মুঠোফোনে অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেওয়ায় বিষয়টি জানাজানি হয়। 

তিনি আরো জানান, এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, প্রেমের সম্পর্ক ধরে অষ্টম শ্রেণির ওই ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। তিনি আরো জানান, ঘটনাটি সদর থানায় হওয়ায় ভিকটিমদের সদরে পাঠানো হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর