বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৫ ১৪৩১   ০৯ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পর্যটন শিল্পের বিকাশে কুয়াকাটায় বিমানবন্দর নির্মাণের উদ্যোগ অর্থনৈতিক সমৃদ্ধি নিশ্চিতে পরিকল্পিত শিল্পায়ন করতে হবে ফের আশা জাগাচ্ছে লালদিয়া চর কনটেইনার টার্মিনাল দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর এক সফটওয়্যারের আওতায় সব সরকারি চাকরিজীবী
১৯৩

কুমারখালীতে তুচ্ছ ঘটনায় যুবককে কুপিয়ে মারলো ভাই-বোন

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১১ জুলাই ২০২১  

মোবাইল সার্ভিসিংয়ে দিয়েছিল ভাই। সেটা ফেরত দেয়া নিয়ে শুরু বাক-বিতণ্ডা। এক পর্যায়ে বটির আঘাতে রক্তক্ষরণ। আর সেখান থেকেই মৃত্যু! শনিবার (১০ জুলাই) রাতে কুমারখালীর কয়া ইউনিয়নের মালিথাপাড়া আবাসন প্রকল্পে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

তৌকির (২৫) নামের যুবককে কুপিয়ে হত্যার অভিযোগের পর অভিযান চালিয়ে ভাই-বোনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন-উত্তর কয়া আবাসনের আজবাহারের ছেলে বিপ্লব ওরফে বিল্লু (২০) ও মেয়ে যুথি (১৮)।

নিহত তৌকির কয়া ইউনিয়নের মালিথা পাড়া আবাসন প্রকল্পের বাবলু মালিথার ছেলে। তিনি পেশায় একজন মোবাইল মেকার ছিলেন।

নিহতের চাচাত ভাই শরিফুল ইসলাম জানান, কয়েকদিন আগে বিল্লু তৌকিরের কাছে একটি মোবাইল ফোন মেরামত করতে দেন। তৌকির মোবাইল ফোনটি মেরামত করে তাকে ফেরত দিলেও বিল্লু ফেরতের বিষয়টি অস্বীকার করেন। এ নিয়ে উভয়ের মধ্যে কয়েকদিন ধরে বাগবিতণ্ডা চলছিল। এ ঘটনাকে কেন্দ্র করে শনিবার মাগরিবের নামাজের পর বিল্লু ও তার বোন যুথি খাতুন তৌকিরের বাড়ি এসে মোবাইল ফেরত চান। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে বিল্লু ও তার বোন তৌকিরকে বঁটি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেন।

পরে স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তৌকিরকে উদ্ধার করে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


স্থানীয় কয়েকজন জানান, বিল্লু মাদকাসক্ত। তার বিরুদ্ধে এলাকায় বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, মোবাইল ফেরত দেয়াকে কেন্দ্র করে বিবাদের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। হত্যাকাণ্ডের পর পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করেছে

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর