মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৪ ১৪৩০   ০৯ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
বঙ্গবন্ধু ভাবতেই পারেননি বাঙালিরা তাকে হত্যা করবে : প্রধানমন্ত্রী গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ: মৃত বেড়ে ১০ এমভি আবদুল্লাহর সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন, বাড়ছে আতঙ্ক মানুষকে সচেতন করতে না পারলে হাসপাতাল করে প্রাণ বাচাঁনো যাবে না শুভেচ্ছা দূত হয়ে বাংলাদেশে এলেন সুইডেনের ক্রাউন প্রিন্সেস
২২৭

কাশ্মীরে বাস দুর্ঘটনায় নিহত ১৬

নিউজ ডেস্ক:

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

কাশ্মীরে একটি বাস দুর্ঘটনায় কমপক্ষে ১৬ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও তিনজন। মঙ্গলবার বিকালে জম্মু-কাশ্মীরের দোদা শহরের কাছে ওই দুর্ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছে পুলিশ।

কমপক্ষে ২০ জন যাত্রী নিয়ে বাসটি বাটোর-কিস্তোয়ার জাতীয় সড়ক দিয়ে যাচ্ছিল। ডোডা শহরের কাছে এসে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে খাদে পড়ে যায়।

কী কারণে ওই দুর্ঘটনা ঘটেছে তা এখনও নিশ্চিত নয়। এ বিষয়ে তদন্ত হচ্ছে। তুষারপাতের কারণে প্রায়ই এ ধরনের দুর্ঘটনা ঘটে। এর আগে গত ৭ নভেম্বর জম্মু ও কাশ্মীরের কুপওয়ারা জেলার লাংগেট এলাকায় ভারতীয় সেনাবাহিনীর একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়লে দুই জওয়ান নিহত হয়।

গত কয়েকদিন ধরেই তুষারপাতের কারণে কাশ্মীরের বিভিন্ন রাস্তায় বরফ জমে আছে। ফলে এসব রাস্তায় খুব সাবধানে গাড়ি চলাচল করছে। চলতি সপ্তাহে তুষারপাতের কারণে সৃষ্ট বিভিন্ন দুর্ঘটনায় কমপক্ষে ছয়জনের মৃত্যু হয়েছে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর