বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ৪ ১৪৩১   ০৯ শাওয়াল ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
ঈদের সময় রেমিট্যান্স এসেছে সাড়ে ৯ হাজার কোটি টাকা হিটলারের চেয়েও ভয়ংকর নেতানিয়াহু: ওবায়দুল কাদের দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে ২ মে চলতি অর্থবছরে প্রবৃদ্ধি হবে ৬.১ শতাংশ: এডিবির পূর্বাভাস চুয়াডাঙ্গায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪০.৬ ডিগ্রি দুটি যুদ্ধ জাহাজের পাহারায় আমিরাতের পথে এমভি আব্দুল্লাহ চাল আমদানির অনুমতি পেল আরও ৫০ প্রতিষ্ঠান বাংলাদেশে আশ্রয় নিলেন বিজিপির আরও ১৩ সদস্য
৫৪৪

উত্তরপ্রদেশে পূজামণ্ডপে অগ্নিকাণ্ডে তিনজনের মৃত্যু

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২২  

ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের ভদোহিতে এক দুর্গাপূজা মণ্ডপে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় কমপক্ষে শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো ৬০ জন।

স্থানীয় সময় রোববার এ দুর্ঘটনা ঘটে।

ভদোহির জেলা প্রশাসক গৌরাঙ্গ রাঠি বলেন, আওরাই থানার অন্তর্গত একটি দুর্গাপুজো মণ্ডপে আগুন লেগে মোট ৪২ জন আহত হয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

জানা গেছে, ভদোহি-আওরি রোডে অবস্থিত একতা ক্লাবের আয়োজিত পূজা মণ্ডপে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

দমকল বিভাগ জানিয়েছে, রাত সাড়ে ৯টার সময় যখন আরতি হচ্ছিল, তখন এই ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডের সময় মণ্ডপে প্রায় ১৫০ জন উপস্থিত ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই এই আগুন লাগে।  আগুন লাগার পর মুহূর্তে মণ্ডপের কাপড়ে লেগে তা ছড়িয়ে পড়ে। পরে মণ্ডপের বাঁশে সেই আগুন লেগে যায়।

সূত্র: এনডিটিভি 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর