মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৪ ১৪৩০   ০৯ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
বঙ্গবন্ধু ভাবতেই পারেননি বাঙালিরা তাকে হত্যা করবে : প্রধানমন্ত্রী গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ: মৃত বেড়ে ১০ এমভি আবদুল্লাহর সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন, বাড়ছে আতঙ্ক মানুষকে সচেতন করতে না পারলে হাসপাতাল করে প্রাণ বাচাঁনো যাবে না শুভেচ্ছা দূত হয়ে বাংলাদেশে এলেন সুইডেনের ক্রাউন প্রিন্সেস
১০৬৮

আল্লামা শফীর জানাজা সম্পন্ন

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২০  

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফীর জানাজা সম্পন্ন হয়েছে। শনিবার জোহর নামাজের পর হাটহাজারী দারুল উলুম মাদরাসা মাঠে তার জানাজা হয়। এতে ইমামতি করেন তার বড় ছেলে মাওলানা মোহাম্মদ আবু ইউসুফ। 

দেশের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসা তার লাখো ভক্ত-অনুসারীরা জানাজায় অংশ নেন। এ সময় প্রিয় মানুষটির শেষ বিদায়ে ভক্তদের আহাজারিতে ভারী হয়ে হয়ে উঠে হাটহাজারীর আকাশ-বাতাস।  

জানাজা শেষে আল্লামা শফীকে মাদরাসার পাশের মাকবারায়ে হাবিবিয়াতে দাফনের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন মাওলানা মোহাম্মদ আবু ইউসুফ। 

এর আগে সকাল সাড়ে ৯টায় অ্যাম্বুলেন্সযোগে আল্লামা শাহ আহমদ শফীর মরদেহ হাটহাজারী দারুল উলুম মাদরাসায় এসে পৌঁছে।

শুক্রবার সন্ধ্যায় পুরান ঢাকার গেন্ডারিয়ায় আজগর আলী হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আল্লামা শাহ আহমদ শফী।

বৃহস্পতিবার সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয় তাকে। শারীরিক অবস্থার অবনতি হলে শুক্রবার সন্ধ্যার আগে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার আজগর আলী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয় তাকে। সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর