শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৪ ১৪৩০   ১৯ রমজান ১৪৪৫

 কুষ্টিয়ার  বার্তা
৩৫৮

আলমডাঙ্গায় বিপুল পরিমাণ ভারতীয় মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২০  

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় পরিত্যক্ত প্রাইভেট কারের মধ্য থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ।

২৩ ফেব্রুয়ারি (রোববার) রাতে উপজেলার পূর্ব কমলাপুর ব্রিজ মোড় থেকে পরিত্যক্ত অবস্থায় একটি প্রাইভেট কার ও ২৬০ বোতল ভারতীয় ফেন্সিডিল ও ৩ কেজি গাঁজা উদ্ধার করেছে আলমডাঙ্গা থানা পুলিশ।

জানা যায়, রোববার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে পূর্ব কমলাপুর ব্রিজ মোড়ের মেসার্স রকিবুল ট্রেডার্সের সামনে থেকে প্রাইভেট কারটি জব্দ করে স্থানীয়রা। পরে এলাকাবাসী প্রাইভেট কার তল্লাশি করে বস্তা ভর্তি ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার করে। এ সময় আলমডাঙ্গা পাঁচ কমলাপুর ক্যাম্প ও থানা পুলিশকে সংবাদ দিলে থানা-পুলিশ প্রাইভেট কার, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার করে।

এলাকাবাসী জানায়, আলমডাঙ্গার মুন্সিগঞ্জের পূর্ব কমলাপুর ব্রিজ মোড়ে চুয়াডাঙ্গা সদর উপজেলার বোয়ালমারী গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে পূর্ব কমলাপুর মেসার্স রকিবুল ট্রেডার্সের স্বত্বাধিকারী অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা একরামুল হক প্রতিদিনের মতো রাত সাড়ে ৮টার দিকে নিজের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলো। এ সময় একটি প্রাইভেট কার তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থামে। প্রাইভেট কারে থাকা চালক ও পেছনের সিটে বসা এক আরোহী কয়েকটি বস্তা ভর্তি মালামাল গাড়ি থেকে নামাতে থাকে।

এ সময় একরামুল হোসেনের সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা সন্দেহমূলক আচরণ করে ও পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে প্রাইভেট কার ও বস্তাভর্তি মালামাল ফেলে দুজন পালিয়ে যায়। বস্তাবন্দি মালামাল নিয়ে উপস্থিত এলাকাবাসীর মাঝে আতঙ্ক ছড়ায়। স্থানীয় লোকজন বস্তা খুলে বস্তার মধ্যে ফেন্সিডিল ও গাঁজা দেখতে পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশে খবর দেয়। 

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাইভেট কার ঢাকা মেট্রো-গ- ৩৫-৭৮৬৭ ও ৩ কেজি গাঁজাসহ ভারতীয় ২৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর