বুধবার   ১০ আগস্ট ২০২২   শ্রাবণ ২৬ ১৪২৯  

হানিমুন থেকে ফিরে ভিন্নরূপে মিম

কুষ্টিয়ার বার্তা

প্রকাশিত : ১০:২৩ এএম, ৮ মার্চ ২০২২ মঙ্গলবার

মধুচন্দ্রিমায় মালদ্বীপে গিয়েছিলেন ঢালিউড নায়িকা বিদ্যা সিনহা মিম। সোশ্যাল মিডিয়ায় নিজের নানা মুহূর্তের ছবি শেয়ার করেছেন তিনি। যা সোশ্যাল মিডিয়া দারুণভাবে সাড়া জাগায়। জানা যায়, এখন মিনি ঢাকাতেই অবস্থান করছেন।

হানিমুনের জন্য আগে থেকেই মালদ্বীপকে পছন্দ করে রেখেছিলেন মিম ও তার স্বামী সনি পোদ্দার। গত ১৫ ফেব্রুয়ারি দেশটির উদ্দেশে ঢাকা ছেড়ে উড়াল দেন মিম ও তার স্বামী সনি পোদ্দার। সেখানে পাঁচ দিন সমুদ্রের নীল জলের মাঝে নীরবতায় সময় কাটিয়ে দেশে ফিরেছেন।

মিমের শেয়ার করা সব ক'টি ছবিই তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুরাগীদের দাবি, বিয়ের পর আরও রূপ খুলেছে। চোখ ফেরানো যাচ্ছে না। তবে হানিমুন শেষে দেশে এসেই একেবারে ভিন্নরূপে ধরা দিয়েছেন তিনি।

বৃহস্পতিবার দিনের প্রথমার্ধে হিজাব পরিহীত অবস্থায় ছবি শেয়ার করেন মিম। ধারণা করা হচ্ছে, কোনো বিজ্ঞাপনের কাজেই এমন বেশে তিনি। ছবির ক্যাপশন বাংলায় এমন- তোমাকে খুব ঝলমলে মনে হয়, যখন তুমি খুশি থাকো। ❤️ আমি দেখতে কেমন?

মালদ্বীপ ভ্যাকেশনের সবচেয়ে জনপ্রিয় যেটা সেটা হল পুলের মাঝে ব্রেকফাস্ট। একমনে সমুদ্র দেখতে দেখতে প্রাতরাশ সারার এই সুযোগ সত্যিই দুর্দান্ত। মিস করেননি মিম ও সানিও। সঙ্গে এই বিশেষ মুহূর্তে সেলফি তুলতেও ভোলেননি তারা।

মাল্টি কালারের মনোকিনি বেছে নিয়েছিলেন মিম। মাথার চুল হাফ নট করে লাগিয়েছিলেন ফ্যাশনেবল বো। সঙ্গে রোদ চশমা আর হালকা প্রসাধন।

মিম জানিয়েছেন, ‘হানিমুনের জন্য আমি মনে করি এটি সেরা জায়গা। চারদিকে সমুদ্র। সমুদ্রের মাঝে অনেক দূরে দূরে এক-একটা বিচ্ছিন্ন দ্বীপ। কী স্বচ্ছ জল! পুরো নীল আকাশ যেন সেই জলে ডুবে থাকে। এত সুন্দর জায়গা আর দেখা হয়নি আমার। সময়টা খুবই উপভোগ করছি আমরা।’

প্রসঙ্গত ৪ জানুয়ারি ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে মডেল ও অভিনয়শিল্পী মিম, ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ছয় বছরের প্রেমের সম্পর্কের পর তারা বিয়ের সিদ্ধান্ত নেন।