সোমবার   ১৫ জুলাই ২০২৪   আষাঢ় ৩০ ১৪৩১  

‘বেসুরো গান’ গেয়ে ট্রলের শিকার ফারিণ

বিনোদন ডেস্ক

কুষ্টিয়ার বার্তা

প্রকাশিত : ০৯:৩৭ এএম, ১১ জুন ২০২৪ মঙ্গলবার

জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তিনি ভালো গান গাইতে পারেন তা শোবিজের অনেকেই জানতেন না। কিন্তু গত ঈদে ইত্যাদিতে গান গাওয়ার ফলে সকলে জানতে পারে। ভালো অভিনয়ের পাশাপাশি ভালো গানও যে করেন সেটা প্রথম গানেই প্রমাণ দেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে তাহসানের সঙ্গে গাওয়া সেই গানটি ট্রেন্ডিংয়ে ছিল দিনের পর দিন। রেকর্ড পরিমাণ ভিউ হয় গানের ভিডিও।

এবার সেই গানটিই লন্ডনের একটি মঞ্চে গাইতে দেখা গেল ফারিণকে। যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতে দেখা গেল মঞ্চে গানটি গাইতে গিয়ে যেন খেই হারালেন ফারিণ। যেই গান প্রচারের পর প্রশংসায় ভাসছেন, মঞ্চে সেই গান বেসুরো গাওয়ার কারণে সমালোচনার মুখে পড়লেন। ট্রলের শিকার হচ্ছেন।

জানা গেছে লন্ডনের মাইল অ্যান্ড স্টেডিয়াম মঞ্চে গান গেয়েছেন তিনি। ‘ইত্যাদি’তে প্রচারিত গানের সঙ্গে লন্ডনে গাওয়া গানের সঙ্গে কেন এত সুরের ফারাক, সে বিষয়ে এখনো পর্যন্ত কোনো ধরনের মন্তব্য করেননি ফারিণ। তিনি তার মতো করে ঘুরে বেড়াচ্ছেন।

এরই মধ্যে লন্ডনে অনুষ্ঠিত রেইনবো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শেষে জানা গেল, তার অভিনীত ‘ফাতিমা’ ছবিটি উৎসবে সেরা চলচ্চিত্র নির্বাচিত হয়েছে। একই সঙ্গে ছবিটিতে অভিনয়ের জন্য বিশেষ সম্মাননাও পেয়েছেন ফারিণ।