রোববার   ২৯ জানুয়ারি ২০২৩   মাঘ ১৬ ১৪২৯   ০৭ রজব ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ফাইনাল রাউন্ডে ব্রাজিল
৪৮৪০

সেই নষ্ট মেয়েই পেলেন বিএনপি’র মনোনয়ন 

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০১৮  

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৪ আসনে বিএনপির ধানের শীষ প্রতীকে নির্বাচনের মনোনয়ন পেয়েছেন শাহরিয়ার ইসলাম শায়লা। এই আসনে বিকল্প রেখে বিএনপির দুজনকে মনোনয়নের চিঠি দিয়েছে কেন্দ্রীয় বিএনপি। অন্যজন হলেন ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি শিল্পপতি খন্দকার ইকবাল হোসেন সেলিম। শেষ পর্যন্ত দল কার মনোনয়ন নিশ্চিত করে সেটা দেখার অপেক্ষা।

শায়লা মঙ্গলবার দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নের চিঠি সংগ্রহ করেছেন। তার এই মনোনয়ন প্রাপ্তির পরে সারা দেশেই আলোচনায় উঠে এসেছে কে এই শায়লা?

জানা গেছে, শায়লার পুরো নাম শাহরিয়ার ইসলাম শায়লা। তিনি ঢাকাই অশ্লীল সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা। একাধিক এই ধরনের ছবিতে তিনি অভিনয় করেছেন।আরো জানা যায় তিনি সেই সময়ে নানা ধরনের যৌন রোগে আক্রান্ত ছিলেন। 

শায়লার বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার মালিগ্রামে। বাবার নাম মো. ওহাব মাতুব্বর, মায়ের নাম মঞ্জু বিবি। জন্ম ১৮ জুন ১৯৮৮।
স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, ছোটবেলা থেকেই ঢাকায় বসবাস করেন শায়লা। গত কয়েক বছর যাবত এলাকায় আসছেন, আর এই সময়ে বিভিন্ন সময়ে রাজনৈতিক কর্মকাণ্ডেও জড়িত হন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর