মঙ্গলবার   ২৮ জুন ২০২২   আষাঢ় ১৩ ১৪২৯   ২৭ জ্বিলকদ ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
কুষ্টিয়ায় বেড়েছে পাটের চাষ ৫ ঘণ্টায় মেহেরপুরের সবজি কাওয়ানবাজারে জনগণের ভাগ্য বদলই একমাত্র লক্ষ্য : প্রধানমন্ত্রী পদ্মা সেতুতে চলছে সেনাবাহিনীর টহল কোরবানি উপলক্ষে প্রস্তুত মেহেরপুরের খামারিরা ছুটি শুরুর দু’দিন আগেই হল ত্যাগের নির্দেশ
১১৮৪

তিন তারকার নৈপুণ্যে পিএসজির বড় জয়

স্পোর্টস ডেস্ক:

প্রকাশিত: ১৯ মে ২০১৯  

কিলিয়ান এমবাপে-এদিনসন কাভানি ও আনহেল দি মারিয়া নৈপুণ্যে লিগ ওয়ানে দিজোঁকে বড় ব্যবধানে হারিয়েছে পিএসজি।

ঘরের মাঠে শনিবার রাতে ম্যাচটি ৪-০ গোলে জিতেছে পিএসজি। মার্চে লিগের প্রথম পর্বের দেখায়ও দলটিকে একই ব্যবধানে হারিয়েছিল টমাস টুখেলের দল।

ম্যাচের তৃতীয় মিনিটে প্রথম উল্লেখযোগ্য আক্রমণেই গোল আদায় করে নেয় পিএসজি। ইউলিয়ান ড্রাক্সলারের পাস ডি-বক্সের বাইরে পেয়ে দারুণ বাঁকানো শটে দূরের পোস্ট দিয়ে বল জালে পাঠান দি মারিয়া।

পরের মিনিটে ব্যবধান দ্বিগুণ করা গোলেও অবদান রয়েছে আর্জেন্টাইন এই মিডফিল্ডারের। একজনকে কাটিয়ে তার দূরের পোস্টে বাড়ানো ক্রসে হেডে জাল খুঁজে নেন কাভানি। আসরে এটি  উরুগুয়ের স্ট্রাইকারের ১৮তম গোল।

২৫তম মিনিটে ব্যবধান বাড়তে পারতো; তবে বেলজিয়ামের ডিফেন্ডার তমা মুনিয়ের হেড পোস্টে বাধা পায়। ৩৬তম মিনিটে কাছ থেকে টোকা দিয়ে দলের তৃতীয় গোলটি করেন এমবাপে।

৫৬তম মিনিটে ব্যবধান আরও বাড়িয়ে জয় নিশ্চিত করে ফেলেন এমবাপে। মাঝমাঠ থেকে লেয়ান্দ্রো পারেদেসের বাড়ানো পাস পেয়ে অনেকটা এগিয়ে ডি-বক্সে ঢুকে আগুয়ান গোলরক্ষকের উপর দিয়ে বল জালে জড়ান দারুণ ফর্মে থাকা তরুণ ফরোয়ার্ড। আসরে ফরাসি এই ফুটবলারের এটি সর্বোচ্চ ৩২তম গোল।

৩৭ ম্যাচে ২৯ জয় ও চার ড্রয়ে আগেই শিরোপা নিশ্চিত করা পিএসজির পয়েন্ট হলো ৯১। দ্বিতীয় স্থানে থাকা লিলের পয়েন্ট হলো ৭৫।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর