বুধবার   ৩০ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৫ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
উচ্চমাধ্যমিকে ভর্তিতে আসন সংকট হবে না : শিক্ষামন্ত্রী জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব নিজের বাল্যবিবাহ ঠেকানো চুয়াডাঙ্গার শ্রাবন্তী জিপিএ-৫ পেয়েছে চুয়াডাঙ্গায় ২ প্রতিষ্ঠানকে জরিমানা কুষ্টিয়ার এক উপজেলাতেই ২৮টি অবৈধ ইটভাটা!
৪৫

যৌন নির্যাতনের অভিযোগ, বোমা ফাটালেন তনুশ্রী

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২  

সম্প্রতি যৌন নির্যাতন নিয়ে অভিযোগ করেছেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। ‘মি-টু’ আন্দোলনে শামিল হয়ে অভিনেতা নানা পাটেকরের বিরুদ্ধে এই অভিযোগ আনেন তিনি। শুধু তাই নয়, যৌন হেনস্তা নিয়ে মুখ খোলার কারণে তাকে প্রাণে মারা চেষ্টাও করা হয়েছিল বলেও মন্তব্য করেন এই অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানান, তিনি যখন মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে ছিলেন, তখন তার গাড়ির ব্রেক খুলে নেওয়ার চেষ্টা করা হয়েছিল। এমনকি তিনি দুর্ঘটনার কবলে পড়ে আহতও হয়েছিলেন। সুস্থ হয়ে উঠতে বেশ কয়েক মাস সময় লেগেছিল তার।

এ ছাড়াও বিষ খাইয়ে প্রাণে মারার চেষ্টা করা হয়েছিল বলে অভিযোগ করে তিনি বলেন, গৃহ পরিচালিকা ছিলেন তার বাড়িতে। ওই সময় প্রায়ই অসুস্থ হয়ে পড়তেন তিনি। তিনি সন্দেহ করছেন তখন তার খাবার পানিতে কিছু মিশিয়ে দেওয়া হতো।

এর আগে তনুশ্রী বলেছিলেন, তার যদি ভালো-মন্দ কিছু হয়ে যায় তাহলে তার দায় থাকবে বলিউড অভিনেতা নানা পাটেকর এবং মাফিয়া বন্ধুদের ওপর।

প্রসঙ্গত, বলিউডে ২০১৮ সালে ‘মি-টু’ আন্দোলনে ব্যাপক গর্জে উঠেছিল। ওই সময়ে বলিউড অভিনেতা নানা পাটেকর, কোরিওগ্রাফার গণেশ আচার্য, পরিচালক বিবেক অগ্নিহোত্রীদের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ ওঠে। আর এই প্রেক্ষাপটেই হত্যাচেষ্টার অভিযোগ এনে নতুন মাত্রা যোগ করলেন তনুশ্রী।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর