মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২   মাঘ ৪ ১৪২৮   ১৩ জমাদিউস সানি ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
পোশাক রপ্তানি: বড় বাজারে বড় প্রবৃদ্ধি আশা জাগাচ্ছে আরও ৯৬ লাখ ফাইজারের টিকা এলো যুক্তরাষ্ট্র থেকে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের তথ্য গুজব: শিক্ষা মন্ত্রণালয় জীবননগরে কৃষি কাজে জনপ্রিয় হয়ে উঠেছে ‘রাইস ট্রান্সপ্লান্টার’ গড়াই নদী খনন প্রকল্পে সুফল পাচ্ছে কুষ্টিয়ার বাসিন্দারা চুয়াডাঙ্গায় দুর্বৃত্তরা কেটে ফেলেছে ২৬টি কমলাগাছ মেহেরপুরে ভ্রাম্যমাণ আদালতে দুজনের কারাদণ্ড
৩৮

এবার কি সত্যি হবে শাকিব খান ও নারগিস ফাখরির গুঞ্জন?

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২১  

ফের একসঙ্গে দেখা যাবে বলিউডের নারগিস ফাখরি এবং ঢালিউডের শাকিব খানকে। আগামী ৪ ডিসেম্বর যুক্তরাস্ট্রে অনুষ্ঠিত হচ্ছে ১৯তম ঢালিউড অ্যাওয়ার্ড। এ অ্যাওয়ার্ডেই একই মঞ্চে হাজির হচ্ছেন তারা দু’জন।

এর আগে ২০১৯ সালে  ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে টিএম ফিল্মস নামে একটি সিনেমা প্রযোজনা সংস্থার যাত্রা শুরুর দিনে বলিউড থেকে এসেছিলেন নারগিস ফাখরি। সেই মঞ্চে হাজির ছিলেন শাকিব খানসহ ঢাকার  একঝাঁক তারকা। সেবারই একসঙ্গে প্রথমবার দেখা যায় শাকিব-ফাখরিকে।

সে সময় টিএম ফিল্মস থেকে শাকিব-ফাখরিকে জুটি করে একটি ছবি নির্মাণেরও আওয়াজ উঠে। কিন্তু পরবর্তীতে টিএম ফিল্মসের কোনো কার্যক্রম আর চোখে পড়েনি। তাদের নিয়ে সিনেমাও আর নির্মাণ হয়নি। তবে আবার একমঞ্চে তাদের উপস্থিতি নতুন করে সৃষ্টি করছে সম্ভাবনার। গুঞ্জন চলছে এবার একপর্দায় জুটি বেঁধে ছবি করবেন বলিউড ও ঢালিউডের এই সুপারস্টাররা। আর গুঞ্জন যত চড়াও হচ্ছে ভক্তকূলে ততই আগ্রহ দেখা গেছে। শুভেচ্ছা জানিয়ে পর্দায় তাদের একসঙ্গে থাকার অপেক্ষায় রয়েছেন তারা।

নিউইয়র্কের জ্যামাইকা শহরের অ্যামাজুরা কনসার্ট হলে অনুষ্ঠিত হবে ঢালিউড অ্যাওয়ার্ডের তারকাবহুল এ অনুষ্ঠান। এতে অংশ নিচ্ছেন বাংলাদেশের অনেক তারকারা। তাদের মধ্যে রয়েছেন  শবনম বুবলী, বিদ্যা সিনহা মিম, বাপ্পি চৌধুরী, শিরিন শিলা, আমান রেজাসহ অনেকেই। 

অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আগে ৩ ডিসেম্বর গালা নাইটে রেড কার্পেটে হাঁটবেন তারকারা। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কার গ্রহণের পাশাপাশি জমকালো এ আয়োজনে পারফর্ম করবেন তারকারা। 

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর