শুক্রবার   ০৩ ফেব্রুয়ারি ২০২৩   মাঘ ২০ ১৪২৯   ১১ রজব ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
সুখসাগর পেঁয়াজ বীজ চাষে লাভবান হচ্ছেন মেহেরপুরের কৃষকরা দেশের প্রথম পাতাল মেট্রোরেলের নির্মাণকাজ উদ্বোধন বেসরকারি হজ প্যাকেজ ঘোষণা, সর্বনিম্ন খরচ ৬,৭২,৬১৮ টাকা সেতুমন্ত্রীর সাথে সাক্ষাৎ করেছেন জাপানের রাষ্ট্রদূত ৪৮ বছর ধরে দেশে বিখ্যাত চুয়াডাঙ্গার ব্লাকবেঙ্গল গোট পেশাদারির সঙ্গে দায়িত্ব পালন করুন
১০৫

দেশে এখন আর কেউ না খেয়ে থাকে না

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২২  

জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি আ স ম ফিরোজ বলেছেন, এখন দেশের কোনো মানুষ না খেয়ে থাকে না। অতিমারি করোনার মধ্যেও বাংলাদেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে। সচ্ছলতা বৃদ্ধি পেয়েছে।

বৃহস্পতিবার উপজেলা পরিষদ চত্বরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, বিশ্বব্যাপী করোনার প্রভাব কাটতে না কাটতেই রাশিয়া-ইউক্রেন যুদ্ধ শুরু হয়। এতে বিশ্বে আবার সংকট দেখা দিয়েছে। সম্ভাব্য সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী আমাদের করণীয় সম্পর্কে বলেছেন। যতটুকু খালি জায়গা পড়ে রয়েছে, সেখানে চাষাবাদ করতে মানুষকে উদ্বুদ্ধ করা হচ্ছে। উপজেলা নির্বাহী অফিসার আল আমিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পটুয়াখালী জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- উপজেলা কৃষি কর্মকর্তা মো. শওকত হোসেন। অনুষ্ঠান শেষে পাঁচ হাজার ৭৩০ জন কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর