বুধবার   ৩০ নভেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৫ ১৪২৯   ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
উচ্চমাধ্যমিকে ভর্তিতে আসন সংকট হবে না : শিক্ষামন্ত্রী জামানত নয়, কৃষিঋণে কৃষকের এনআইডি যথেষ্ট: কৃষিসচিব নিজের বাল্যবিবাহ ঠেকানো চুয়াডাঙ্গার শ্রাবন্তী জিপিএ-৫ পেয়েছে চুয়াডাঙ্গায় ২ প্রতিষ্ঠানকে জরিমানা কুষ্টিয়ার এক উপজেলাতেই ২৮টি অবৈধ ইটভাটা!
১০২

কেমন যাবে আজকের দিনটি...

লাইফষ্টাইল ডেস্ক

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২২  

আজ ২৪ সেপ্টেম্বর ২০২২, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:
মেষ: ২১ মার্চ-২০ এপ্রিল

অতিরিক্ত ক্রোধের জন্য নিজের কোনো ক্ষতি হওয়ার আশঙ্কা। সন্তানদের জন্য অর্থব্যয় হতে পারে। সঙ্গীতচর্চায় বাধা আসতে পারে। মানসিক কষ্ট বাড়তে পারে। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।

বৃষ: ২১ এপ্রিল-২০ মে

নতুন গৃহ নির্মাণের জন্য উদ্যোগী হতে পারেন। স্বাস্থ্যকর পরিবেশে ভ্রমণের পরিকল্পনা। দুপুরের পরে চাকরি বা ব্যবসা, কোনোটিতেই শুভ যোগ দেখা যাচ্ছে না। দীর্ঘ দিন পড়ে থাকা কোনো কাজ উদ্ধার হতে পারে।

মিথুন : ২১ মে-২০ জুন

সন্তানকে ঘিরে সংসারে বিবাদ হতে পারে। রাস্তায় খুব সাবধানে চলাফেরা করুন। রোজগারের নতুন পথ খুলতে পারে। গুরুজনদের থেকে কিছু পরামর্শ নিতে হতে পারে।

কর্কট: ২১ জুন-২১ জুলাই

বিচার বিভাগের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য শুভ সময়। সমাজসেবায় সারা দিন কাটাতে হতে পারে। বিষয়-সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। কর্ম পরিবর্তনের সিদ্ধান্ত না নেওয়াই শ্রেয়।

সিংহ: ২২ জুলাই-২১ আগস্ট

দাম্পত্য সম্পর্কে রুক্ষতা বাড়বে। বিশেষ কোনো আলোচনা থাকলে সেরে ফেলুন। শারীরিক দুর্বলতায় ভোগান্তির যোগ। কর্মস্থানে ভালো পরিকল্পনার জন্য সুনাম বৃদ্ধি।

কন্যা: ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসার ব্যাপারে মন শক্ত করুন। কাউকে পরামর্শ না দেওয়াই ভালো হবে। টাকাপয়সা চুরি যেতে পারে।

তুলা: ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের প্রতি আজ একটু বেশি নজর দিতে হবে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর-২১ নভেম্বর

সন্তানদের নিয়ে সংসারে কলহ হতে পারে। আইনি সমস্যায় পড়তে পারেন। নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। কোনো ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে।

ধনু: ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে ইতিবাচক যোগাযোগ আসতে পারে। কাজের ক্ষেত্রে উন্নতির চেষ্টা। ভ্রাতৃবিবাদ বাড়তে পারে।

মকর: ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

শারীরিক অবস্থা খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি বজায় থাকবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে।

কুম্ভ: ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। পড়াশোনার ক্ষেত্রে আজ কোনো বাধা আসতে পারে। অতিরিক্ত অর্থ খরচ হতে পারে। 

মীন: ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণ হওয়ার সম্ভাবনা। পেটের সমস্যা বাড়তে পারে। আপনার কোনও ব্যবহার লোকের খারাপ লাগতে পারে।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা