সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ৪ ১৪২৮   ১২ সফর ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণে গুরুত্ব পাবে যে ৬টি বিষয় শেখ হাসিনার নেতৃত্ব ও সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার বাংলাদেশের সুগন্ধি চাল বিশ্বময় সুবাস ছড়াচ্ছে মোংলা বন্দরে নির্মিত হচ্ছে আরও ৬টি জেটি
৮৭

এবার বিশেষ বার্তা দিলেন নুসরাত

প্রকাশিত: ১৯ জুলাই ২০২১  

টালিউড অভিনেত্রী নুসরাতকে নিয়ে আলোচনা থামছেই না। কিছুদিন পরপর খবরের শিরোনামে আসছেন তিনি। তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা নতুন রূপ নিচ্ছে প্রতিনিয়ত। যদিও এসব আলোচনায় নিয়ে খুব বেশি ভাবছেন না নুসরাত।

নুসরাত মা হতে যাচ্ছেন। এ সময় টালিপাড়ার সবাই জেনে গেছেন। তবে তার সন্তানের বাবা কে? তা নিয়ে এখনো ধোঁয়াশা রয়ে গেছে। অনেকে ধারণা করছেন- নুসরাতের সন্তানের বাবা যশ দাশগুপ্ত। কারণ নুসরাতের স্বামী নিখিল জৈন পরিষ্কার জানিয়েছেন- নুসরাতের সন্তানের বাবা তিনি নন।

বেবি বাম্প নিয়ে নুসরাতের ছবি প্রকাশ হয়েছে ভারতীয় সংবাদমাধ্যমে। তারপর থেকে কিছুটা প্রকাশ্যে এসেছেন এ অভিনেত্রী। বেবি বাম্প নিয়েই শুটিং করেছেন। এসবের ফাঁকে সোমবার (১৯ জুলাই) নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েকটি ছবি শেয়ার করেছেন নুসরাত।

ছবিতে ক্যামেরার লেন্সে চোখ রেখে হাসতে দেখা গেছে নুসরাতকে। গোলাপি ঠোঁট, খোলা চুল, কাঁধ খোলা জামায় সেজেছেন তিনি। ছবির ক্যাপশনে নেটিজেনদের উদ্দেশে বার্তা দিয়েছেন এ অভিনেত্রী। লিখেছেন, ‘আশা করি আমার দ্যুতির মতোই সকলের দিন উজ্জ্বল হবে।’

এদিকে গর্ভধারণের পর থেকে সংবাদমাধ্যমকে এড়িয়ে যাচ্ছেন নুসরাত। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। দিন যত যাচ্ছে, যশ-নুসরাতের সম্পর্কের লুকোছাপা কমে আসছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে একে অপরের সঙ্গে কথা বলা শুরু করেছেন নুসরাত-যশ। প্রকাশ্যে কমেন্টস করছেন একে অপরের পোস্টে। টালিউডের অনেকে মনে করছেন, সবকিছু স্বাভাবিক করার চেষ্টার করছেন যশ-নুসরাত।

কিছুদিন আগে নেট দুনিয়ায় যশের সঙ্গে একমত পোষণ করেছিলেন নুসরাত। আর তাতেই নড়েচড়ে বসেছে নেটিজেনদের একাংশ। নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে যশ লিখেছেন, ‘সব থেকে বড় জ্ঞান হলো, নিজের অজ্ঞানতাকে স্বীকার করা।’ ওই পোস্টে কমেন্টস করেছেন নুসরাত। লিখেছেন, ‘তোমার সঙ্গে একশ’ শতাংশ সহমত আমি।’

যশ-নুসরাতের এ মন্তব্য মেনে নিতে পারেননি নেটিজেনদের একাংশ। রীতিমতো কমেন্টস যুদ্ধ শুরু করেছেন তারা। তাদের মতে, পাশাপাশি বসে একে অপরের সঙ্গে কথা বলছেন যশ-নুসরাত। অন্যদিকে, নিজের সম্পর্ক নিয়ে আরও লুকোচুরি না করার পরামর্শ দিয়েছেন অনেকে। কেউ কেউ আবার নুসরাতের চরিত্র নিয়ে প্রশ্ন তুলেছেন। অভিনেত্রীকে ‘গায়ে পড়া’, ‘নির্লজ্জ’ বলেও আখ্যা দিয়েছেন তারা।

প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আসার পর থেকেই আলোচনায় নুসরাত-যশ। স্বামী নিখিল জৈনের সঙ্গে টানাপোড়েনের পর যশের দিকে ঝুঁকেছেন নুসরাত। ২০১৯ সালে তুরস্কের বোদরুম শহরে জমকালো আয়োজনে নিখিল জৈনকে বিয়ে করেছিলেন নুসরাত। যদিও সম্পর্কের অবনতি হওয়ায় এ বিয়েকে অস্বীকার করেছিলেন নুসরাত।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর