সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩   মাঘ ১৬ ১৪২৯   ০৮ রজব ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
ড্রাগন ফলে স্বপ্ন দেখছেন কুষ্টিয়ার আশিকুল দামুড়হুদায় নর্দমা থেকে ২৫ ভরি স্বর্ণ উদ্ধার, পাচারকারী আটক মেহেরপুরে গাছে গাছে আমের মুকুলের সমারোহ জানুয়ারিতেও রেমিট্যান্সে ইতিবাচক সাড়া
২৫৯৮

বিয়ে করছেন মেহজাবিন, কাবিন হিসেবে যা চাইলেন তিনি!

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২ মে ২০১৯  

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’ নাটকে অভিনয় করে দর্শকের মনে ভাল করে জায়গা করে নিয়েছেন তিনি। এছাড়া এ অভিনেত্রী ক’দিন আগেই সেরা টিভি অভিনেত্রী হিসেবে মেরিল-প্রথম আলো পুরস্কার পেয়েছেন।

এদিকে, অভিনেত্রী বর্তমান ব্যস্ততা ঈদের নাটকে। তবে গেল শুক্রবার মেহজাবিন ফেসবুকে একটি স্টটাস দিয়েছেন। আর সেখান থেকেই শুরু হয়েছে নতুন করে জল্পনা।

অভিনেত্রীর ফেসবুক স্ট্যাটাসে ছিলো, কাবিন হিসেবে আমি তোমাকেই চাই, যদি কখনো বিচ্ছেদের কথা আসেও তাহলে কাবিন হিসেবে যেন আমি যেন তোমাকেই পাই।

স্ট্যাটাসটি এখন ভাইরাল হয়ে গেছে। অনেকে মনে করছেন, অচিরেই মেহজাবিন বিয়ে করছেন। এ নিয়ে স্ট্যাটাসের নিচে অনেকে নানা মন্তব্য করেছেন।

এই নিয়ে মেহজাবিন বলেন, বিয়ে করা নিয়ে এই স্ট্যাটাস নয়। ‘কাবিন হিসাবে আমি তোমাকে চাই’ ফেসবুকে এই লেখাটা আমার একটি নাটকের সংলাপ। প্রতিদিন আমাকে নিত্য নতুন চিত্রনাট্য পড়তে হয়। এগুলো মধ্যে দু-একটা সংলাপ আমার ভালো লাগে। তখন ফেসবুকে শেয়ার করি। আর সবাই মনে করে আমি প্রেম করছি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা