শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৮ ১৪২৯   ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
বিজয়ের মাসকে ‘মুক্তিযোদ্ধা মাস’ ঘোষণার দাবি দেশে করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী পাঁচ বছরের মধ্যে সারাদেশে বিদ্যুতের তার মাটির নিচে যাবে সারা দেশে পুলিশের পক্ষকালব্যাপী বিশেষ অভিযান শুরু কুষ্টিয়ায় খেজুরের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি ঢাকায় অগ্নিসন্ত্রাসীদের বিশৃঙ্খলার লাইসেন্স দেয়া হবে না পদ্মা সেতুর সুফল পেতে শিল্পকারখানার প্রত্যাশা
৬৭৫

গুজব ছড়ানোর দায়ে জিয়া সাইবার ফোর্সের মহাসচিব আটক

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৮  

সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগে জিয়া সাইবার ফোর্সের মহাসচিব কে এম হারুন অর রশিদকে আটক করেছে  র‌্যাব।

রাজধানীর গুলিস্তান এলাকায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে তাকে আটক করে র‌্যাব-৩।

শুক্রবার দুপুরে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র্যাব-৩ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-৩) লে. কমান্ডার আশেকুর রহমান। তিনি জানান, দীর্ঘদিন নজরদারির পর সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্রবিরোধী মিথ্যা ও বানোয়াট খবর প্রচারণার দায়ে হারুনকে আটক করা হয়।

আটক হারুন ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী ও নির্বাচন কমিশন নিয়ে বিভিন্ন রাষ্ট্রবিরোধী মিথ্যা তথ্য প্রকাশ করে আসছিলেন।

বিষয়টি গত মে মাস থেকে আমাদের নজরে আসে, এরপর জিয়া সাইবার ফোর্সের বেশ কয়েকজনকে বিভিন্ন সময় আটক করা হয়। সর্বশেষ মহাসচিব কে.এম হারুন অর রশিদকে আটক করা হলো। আটককৃত হারুনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর