রোববার   ২৯ জানুয়ারি ২০২৩   মাঘ ১৬ ১৪২৯   ০৭ রজব ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে ফাইনাল রাউন্ডে ব্রাজিল
৪১

চুমু খাওয়ায় বরের বিরুদ্ধে থানায় কনের অভিযোগ

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২২  

চলছে বিয়ের অনুষ্ঠান। চারিদিকে খুশির আমেজ। এমন সময় বিয়ের আসর ছেড়ে কনে দৌড়লেন থানায়। বরের বিরুদ্ধে অভিযোগ জানাতে। ভাবছেন তো কী এমন হল যে কনেকে বিয়ের অনুষ্ঠান ছেড়ে থানায় ছুটতে হল? 

বেশি কিছু না! বর মশাইয়ের দোষ হলো তিনি কনেকে চুমু খেয়েছেন! ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সাম্ভালে। 

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ২৬ নভেম্বর বিয়ে হয় সেই দম্পতির। ২৮ নভেম্বর পাভাসা গ্রামে চলছিল বিয়ের পরবর্তী বৌভাতের (রিসেপশন) অনুষ্ঠান। বর ও কনে সেজেগুজে মঞ্চে বসেছিলেন। হঠাৎই ৩০০ জন অতিথির সামনে স্ত্রীর ঠোঁটে ঠোঁট রাখলেন বর। আর তাতেই বেজায় চটে গেলেন কনে। মঞ্চ থেকে নেমে সোজা চলে গেলেন নিজের ঘরে। পরিবারের বাকি সদস্যরা কনেকে শান্ত করার নানা চেষ্টা করলেন। তবে লাভের লাভ কিছুই হল না। শেষ পর্যন্ত থানায় গেলেন কনে।

পুলিশের বরাত দিয়ে গণমাধ্যমটি বলছে, বরের আচরণ ভালো না লাগায় আর একসঙ্গে থাকতে চান না কনে। কনে বলছে, লোক সমাগমে যে লোক এমন কাজ করতে পারে তার চরিত্র মোটেও ভালো নয়। বরের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ারও আবেদন করেছেন তিনি।

এ বিষয় বর বলেছেন, ব্যাপারটা আগে থেকেই জানতো আমার স্ত্রী। আমার সঙ্গে তার একটা শর্ত হয় যে, আমি যদি সব লোকের সামনে তাকে চুমু খেতে পারি, তাহলে সে আমাকে ১৫০০ রুপি দেবে। আর আমি যদি এই কাজটা না করতে পারি, তাহলে আমি তাকে ৩০০০ রুপি দেব।

পুলিশ এ বিষয়টি জানতে চাইলে কনে বলেন, এ রকম কোনো কথাই হয়নি তাদের মধ্যে। পুলিশের সামনেই দীর্ঘ সময় ধরে কথা কাটাকাটি চলে।

শেষ পর্যন্ত পুলিশি হস্তক্ষেপে তাদের একসঙ্গে না থাকার বিষয়টি সুরাহা হয়। দু’জনে ঠিক করেন, স্বল্প সময়ের মধ্যেই বিবাহ বিচ্ছেদের আবেদন জানাবেন।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর