শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২   অগ্রাহায়ণ ১৮ ১৪২৯   ০৮ জমাদিউল আউয়াল ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
বিজয়ের মাসকে ‘মুক্তিযোদ্ধা মাস’ ঘোষণার দাবি দেশে করোনার টিকার চতুর্থ ডোজ দেওয়া হবে: স্বাস্থ্যমন্ত্রী পাঁচ বছরের মধ্যে সারাদেশে বিদ্যুতের তার মাটির নিচে যাবে সারা দেশে পুলিশের পক্ষকালব্যাপী বিশেষ অভিযান শুরু কুষ্টিয়ায় খেজুরের রস সংগ্রহে ব্যস্ত গাছিরা ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি ঢাকায় অগ্নিসন্ত্রাসীদের বিশৃঙ্খলার লাইসেন্স দেয়া হবে না পদ্মা সেতুর সুফল পেতে শিল্পকারখানার প্রত্যাশা
৫৩৭

কোপা আমেরিকা লাইভ দেখতে ক্লিক করুন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৯ জুন ২০২১  

কোপা আমেরিকা কোপ আমরিকা ২০২১ দেখা যাচ্ছে বিশ্বের প্রায় সব দেশ থেকে। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। ফুটবলপ্রেমীদের মধ্যে ব্রাজিল ও আর্জেন্টিনা উন্মাদনা সমসময়ই থাকে এদেশের মানুষদের মধ্যে। জনপ্রিয় এই টুর্নামেন্টের পর্দা উঠেছে  ১৪ই জুন বাংলাদেশ সময় রাত ৩ টায়, ব্রাজিল ও ভেনেজুয়েলার উদ্বোধনী ম্যাচ দিয়ে।

দুইটি গ্রুপে বিভক্ত হয়ে দক্ষিণ আমেরিকার শিরোপা প্রত্যাশী ১০ টি দেশ শ্রেষ্ঠত্বের লড়াইয়ে হাড্ডাহাড্ডি প্রতিযোগিতা করছে। উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়েছে গারিঞ্চা স্টেডিয়ামে, এবং টুর্নামেন্টটির ফাইনাল খেলা মারকানা স্টেডিয়ামে। বাংলাদেশের বেশকিছু টিভি চ্যানেল, অনলাইন ও মোবাইল এপ কোপা আমেরিকা সরাসরি সম্প্রচার করছে।

সনি সিক্স
সনি সিক্স সব সময় জনপ্রিয় সব খেলা সরাসির সম্পচার করে থাকে। আর কোপা কাপ প্রতি ৪ বছরে একবার হয় তাই এর জন্য থাকে বাড়তি উন্মাদনা। গত কয়েকটি বিশ্বকাপ ও কোপা আমেরিকাসহ কয়েকটি ফুটবল টুর্নামেন্ট সরাসরি সম্প্রচারিত করেছে এই টিভি চ্যানেলটি। ফুটবল ভক্ত সমর্থকদের সাথে থেকে Sony Six আবারও কোপা আমেরিকা কাপের সব গুলি ম্যাচ সরাসরি ব্রডকাস্ট করছে। বাংলাদেশের ফুটবল সমর্থক ক্যাবল টিভিতে ও আকাশ ডিটিএইচ ব্যবহারকারীরা এই চ্যানেল দেখতে পারবেন।
https://www.sonyliv.com/

সনি টেন ওয়ান 
কোপা আমরিকা কাপের সব গুলো ম্যাচ সরাসরি উপভোগ করতে লাইভ ষ্ট্রিমিং করার আয়োজন করছে সনি স্পোর্টস নেটওয়ার্ক । এজন্য চোখ রাখতে হবে সনি টেন ওয়ান  চ্যানেলের পর্দায়। সময়ের ব্যবধানের কারণে বাংলাদেশ থেকে খেলা দেখার সময়টা একটু অসুবিধাই ফেলতে পারে। এর জন্য সনি লাইভ ইউটিউব চ্যানেলে খেলার আপডেট ও হাইলাইটস দেখতে পারবেন।
https://www.sonyliv.com/

সনি টেন টু 
এবারের কোপা আমেরিকা ২০২১ এর কোপা আমেরিকা কাপের সব গুলো ম্যাচ সরাসরি ও হাইলাইটস সম্প্রচার করবে। দর্শক খুব সহজেই টানটান উত্তেজনাই ভরপুর প্রতিটি মুহূর্ত সরাসরি উপভোগ করতে পারবেন।
http://tv.bdixsports.com/live-tv/sony-ten-2-live.html

বংগো বিডি এবং বায়স্কোপ লাইভ  
বঙ্গো বিডি ও বায়োস্কোপ লাইভ বাংলাদেশে সনি নেটওয়ার্কের চ্যানেলগুলো অনলাইনে সম্প্রচার করে থাকে তাদের ওয়েবসাইটের মাধ্যমে। যেহেতু সনি স্পোর্টস নেটওয়ার্ক কোপা আমেরিকা ২০২১ এর অফিসিয়াল ব্রডকাস্ট পার্টনার সেহেতু এই ওয়েবসাইট গুলোতে এই টুর্নামেন্টের সব খেলা সরাসরি সম্প্রচার উপভাগ করতে পারবেন বাংলাদেশের ফুটবলপ্রেমী দর্শকরা।
https://www.bioscopelive.com/en/
https://bongobd.com/ 


লাইভ ষ্ট্রিমিং এপ 
মেসি-নেইমার দের শ্রেষ্টত্বের লড়াই দেখা যাবে মোবাইল অ্যাপ দিয়ে খুব সহজেই। এর জন্য আপনার হাতের কাছে থাকা স্মার্টফোন থেকে খেলা দেখতে পারবেন।
My GP অ্যাপ, রবি লাইভ টিভি, My Airtel sports, বাংলালিংক গেমঅন অ্যাপ , Binge এবং Toffe App। অ্যাপ ডাউনলোড করতে হলে ভিজিট করুন Google Play Store এ এবং ডাউনলোড করে নিন যেকোনো একটি অ্যাপ।

এছাড়া কোপা আমরিকা ২০২১ আসরে গ্রুপ এ তে রয়েছে আর্জেন্টিনা, বোলিভিয়া, উরুগুয়ে, চিলি এবং প্যারাগুয়ে। গ্রুপ বি থেকে প্রতিযোগিতা কবরে ব্রাজিল, কলম্বিয়া, ভেনিজুয়েলা, ইকুয়েডর এবং পেরু।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর