মঙ্গলবার   ২৮ জুন ২০২২   আষাঢ় ১৩ ১৪২৯   ২৭ জ্বিলকদ ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
কুষ্টিয়ায় বেড়েছে পাটের চাষ ৫ ঘণ্টায় মেহেরপুরের সবজি কাওয়ানবাজারে জনগণের ভাগ্য বদলই একমাত্র লক্ষ্য : প্রধানমন্ত্রী পদ্মা সেতুতে চলছে সেনাবাহিনীর টহল কোরবানি উপলক্ষে প্রস্তুত মেহেরপুরের খামারিরা ছুটি শুরুর দু’দিন আগেই হল ত্যাগের নির্দেশ
৩৭

সুখবর পেলেন শ্রীলেখা মিত্র

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬ মে ২০২২  

টলিউডের গুণী অভিনেত্রী শ্রীলেখা মিত্রের জীবনে এসেছে নতুন আনন্দের মুহূর্ত। সুদূর নিউইয়র্কে অনুষ্ঠিত একটি চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হয়েছেন তিনি। ভক্তদের সঙ্গেও সুখবরটি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

সদ্য শেষ হয়েছে নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল। সেখানে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন শ্রীলেখা। ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ সিনেমায় অনবদ্য অভিনয়ের সুবাদে এই পুরস্কার পেলেন তিনি।
 
এমন অর্জনে ভীষণ আনন্দিত শ্রীলেখা। উচ্ছ্বাস প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় তিনি সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। কেবল ভক্ত নয়, যারা তাকে অপছন্দ করে, তাদেরকেও ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী। তার বিশ্বাস, মৃত-বাবা নিশ্চয়ই এমন অর্জন দেখে গর্বিত অনুভব করছেন।

কেবল শ্রীলেখা নয়, একই সিনেমার জন্য সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন আদিত্য বিক্রম। এর আগে গত বছর সিনেমাটির প্রিমিয়ার হয়েছিল ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে। সেখানেও প্রশংসিত হয় এটি। এছাড়া বেঙ্গালুরু কোলাজ ফিল্ম ফেস্টিভ্যালেও পুরস্কৃত হয়েছে এই সিনেমা।

যদিও ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ নিজ শহরের উৎসবেই জায়গা পায়নি। কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে উপেক্ষিত হয়ে তখন শ্রীলেখাও অভিমান, অভিযোগ প্রকাশ করেছিলেন। তবে এখন আন্তর্জাতিক স্বীকৃতি পেয়ে সব ভুলে আনন্দে মেতে আছেন অভিনেত্রী।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর