সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১   আশ্বিন ৪ ১৪২৮   ১২ সফর ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণে গুরুত্ব পাবে যে ৬টি বিষয় শেখ হাসিনার নেতৃত্ব ও সম্পর্ককে গুরুত্ব দিয়ে আসছে সৌদি সরকার বাংলাদেশের সুগন্ধি চাল বিশ্বময় সুবাস ছড়াচ্ছে মোংলা বন্দরে নির্মিত হচ্ছে আরও ৬টি জেটি
৭৪২

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে যা বললেন মুমিনুল

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২১  

পাল্লেকেলের উইকেটে বোলারদের জন্য কিছুই ছিল না। এমন উইকেটে ড্রটাই কাঙ্ক্ষিত ছিল। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এমনটাই বলেছেন মুমিনুল হক। 

তবে ক্রিকেটারদের ব্যক্তিগত পারফরম্যান্স নিয়ে সন্তুষ্ট টাইগার অধিনায়ক। দ্বিতীয় ম্যাচের আগে যা গোটা দলকে অনুপ্রেরণা দেবে বলে মনে করেন তিনি।

যার কিছুই নেই, তার কাছে সবই দামি। ভারত-পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজ সিরিজে সব ম্যাচে হার। টেস্ট চ্যাম্পিয়নশিপের খাতাটা ছিলো শূন্য। তাই শ্রীলঙ্কায় প্রথম টেস্টে জয় না পাওয়া নিয়ে সমর্থকরা যখন আফসোসে পুড়ছে, টাইগারদের টেস্ট ক্যাপ্টেন তখন ড্রয়েই খোঁজেন স্বস্তি।

বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক বলেন, বিদেশের মাটিতে ড্র রেজাল্ট করতে পারছিলাম না। এ ম্যাচে দল হিসেবে খেলতে পেরেছি। দ্বিতীয় ম্যাচে অনুপ্রেরণা পাবো।

২২ গজে কিছুই হচ্ছিল না ঠিকঠাক। দেশে আর দেশের বাইরে, হারের বৃত্তে ঘুরপাক। পাল্লেকেলেতেও জয়ের বন্দরে পৌঁছাতে না পারলেও, পারফরম্যান্সে তৃপ্ত মুমিনুলরা।

মুমিনুল বলেন, বোলারদের কিছু করার ছিল না। তাসকিন খুব ট্রাই করেছে। ব্যাটিংয়ে তামিম টোন সেট আপ করছে, টিম পারফরম্যান্স ভালো ছিল। পেসারদের জন্য সংকটের মধ্যে তাসকিনের বোলিং খুবই এনজয় করেছি। কোনোভাবেই মনে হয়নি ৬ টেস্ট খেলা প্লেয়ার। অনেক ট্রাই করছে।

সামনের দিনগুলোর জন্য ডমিঙ্গো বাহিনীর বড় পুঁজি ক্যান্ডির পারফরম্যান্স। তবে ম্যাচ জিততে যে কিছু জায়গায় গুছিয়ে ওঠা চাই।

তিনি আরও বলেন, দ্বিতীয় টেস্টে রেজাল্ট পেতে কোন জায়গায় ভালো করতে হবে- নতুন বলে পেস বোলিং ভালো করতে হবে। ব্যাটিংটাও ভালো করতে হবে।

এই উইকেটে শান্ত এক ইনিংসে সেঞ্চুরি করলেও, পরেরটায় রানই পাননি। সাইফ তো দুইনিংসেই ব্যর্থ। মুমিনুলও খেলেছেন অতি সাবধানী হয়ে। অথচ সেখানেই কি সাবলীলভাবে খেলে গেছেন তামিম! সিনিয়রের প্রশংসা করতে তাই ভোলেননি ক্যাপ্টেন।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর