বুধবার   ২৯ জুন ২০২২   আষাঢ় ১৪ ১৪২৯   ২৯ জ্বিলকদ ১৪৪৩

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
মাগুরার কৃষকদের বিনামূল্যে আমন ধানের উপকরণ বিতরণ ‘যুদ্ধ করতে প্রস্তুত’ সৈন্যের সংখ্যা দশগুণ বাড়াচ্ছে ন্যাটো মেহেরপুরে আবারো বাড়ছে অ্যানথ্রাক্স রোগীর সংখ্যা ইবিতে ফাজিল পরীক্ষার ফল প্রকাশ এসআই নিয়োগের ফল প্রকাশ, সুপারিশপ্রাপ্ত ৮৭৫ জন ’৪১ সালের মধ্যে উন্নত দেশ গড়তে সরকার দৃঢ়প্রতিজ্ঞ: প্রতিমন্ত্রী
৯৩

কানের সঞ্চালক ভার্জিনি এফিরা

প্রকাশিত: ১৭ মে ২০২২  

আবারও শুরু হচ্ছে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় আসর কান ফেস্টিভ্যাল। কানসৈকতে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। এবার এ আয়োজনের ৭৫তম আসরে পালে দে ফেস্টিভ্যাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করবেন বেলজিয়ান-ফ্রেঞ্চ অভিনেত্রী ভার্জিনি এফিরা। তিনি একজন কৌতুকাভিনেতা, সাংবাদিক এবং টিভি উপস্থাপিকাও।

কান উৎসবের অফিশিয়াল পেজ থেকে এক টুইটবার্তায় বিষয়টি নিশ্চিত করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। তবে আরও একটি চমক রয়েছে। এ সময় উৎসবের ভেরিফায়েড ফেসবুক পেজ ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট চালাবেন ভার্জিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে দিনভর স্টোরি ও ছবি পোস্ট করবেন তিনি। যার মধ্যে থাকবে বিহাইন্ড দ্য সিন থেকে শুরু করে উদ্বোধনী মঞ্চে হাজির হওয়ার জন্য তার মহড়াসহ নানা কিছু।

এ ছাড়াও তারকাদের সঙ্গে খুনসুটিও তার পোস্ট থেকে জানা যাবে। কান উৎসবের এমন গুরুত্বপূর্ণ দায়িত্ব পেয়ে বেশ অভিভূত ভার্জিনি এফিরা। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তার উচ্ছ্বাসের কমতি নেই।

টেলিভিশনে জনপ্রিয় এই অভিনেত্রীর ক্যারিয়ার শুরু হয়েছিল বেলজিয়ামের একটি টিভি চ্যানেল আরটিএল-এর মাধ্যমে। ২০০৪ সালে ‘গাড়ফিল্ড দ্য মুভি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় ভার্জিনির।

কানের উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানে দেখা যাবে ভার্জিনিকে। জানাবেন জমকালো আয়োজনে রেড কার্পেটের আদ্যোপান্ত। ইতোমধ্যে রীতি অনুযায়ী কান উৎসবের অফিশিয়াল পোস্টার সংবলিত বিশালাকৃতির ব্যানার জড়িয়েছে পালে দে ফেস্টিভ্যাল ভবন। এবারের টাক্সেডোতে শোভা পেয়েছে আমেরিকান অভিনেতা জিম ক্যারি অভিনীত ‘দ্য ট্রুম্যান শো’ সিনেমার একটি দৃশ্য। এবারের উৎসবের একটি বিশেষত্ব হলো, অংশগ্রহণকারীদের পরতে হবে না মাস্ক, দেখাতে হবে না টিকা সনদ। বিষয়টি নিশ্চিত করেছেন খোদ কানের সাধারণ সম্পাদক।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর