রোববার   ২৫ সেপ্টেম্বর ২০২২   আশ্বিন ৯ ১৪২৯   ২৮ সফর ১৪৪৪

 কুষ্টিয়ার  বার্তা
সর্বশেষ:
দেশে ১৩ কোটি ইন্টারনেট ব্যবহারকারী: আইসিটি প্রতিমন্ত্রী অতিরিক্ত ভাড়া আদায় ঠেকাতে রাজধানীতে বাসে ই-টিকিট চালু স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশনা মানা হয়নি অনেক মণ্ডপে চার বিভাগে ভারি বর্ষণ, আরো ৪ দিন বৃষ্টি
১৪০

জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন কুমারখালীর প্রাণিসম্পদ কর্মকর্তা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৩ আগস্ট ২০২২  

২০২১-২২ অর্থবছরে জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন কুষ্টিয়ার কুমারখালী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো: নুরে আলম সিদ্দিকী। জেলার ৬ টি উপজেলার সকল কর্মকর্তার (ক্যাটাগরিঃ গ্রেড ০৩ থেকে ০৯ ) মধ্যে তাঁকে শ্রেষ্ঠ উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হিসাবে পুরস্কার প্রদান করা হয়। পুরস্কার হিসেবে তাঁকে সম্মাননাপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২ আগষ্ট) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. নুরে আলম সিদ্দিকী। তিনি বলেন, ‘ অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই বিভাগীয় প্রাণিসম্পদ অফিস, খুলনা বিভাগের অত্যান্ত কর্মস্পৃহা সম্পন্ন সুযোগ্য পরিচালক ডা. সুখেন্দু শেখর গায়েন স্যার ও জেলার প্রাণিসম্পদ সেক্টরের কর্ণধার ডাঃ মোঃ সিদ্দীকুর রহমান স্যার।

যাঁদের চৌকস বলিষ্ঠ নেতৃত্বে অতীতের যে কোনো সময়ের তুলনায় কুষ্টিয়া জেলার প্রাণিসম্পদ বিভাগের কাজের গতি অনেক বেশি বেগবান হয়েছে। যিনি আমাকে অত্যন্ত স্নেহ করেন, শাসন করেন ও ভালোবাসেন। 
 
তিনি আরো বলেন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই আমার অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দদের। যাঁদের অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতায় এটা অর্জন করা সম্ভব হয়েছি।

জানা গেছে, কুষ্টিয়ায় ২০২১ -২২ অর্থবছরে জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রাণিসম্পদ কার্যালয় আয়োজনে মঙ্গলবার (২ আগষ্ট) দুপুরে জেলা প্রাণিসম্পদ কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরের পরিচালক ডা. সুখেন্দু শেখর গায়েন। সভাপতিত্ব করেন জেলার প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ সিদ্দীকুর রহমান।

 কুষ্টিয়ার  বার্তা
 কুষ্টিয়ার  বার্তা
এই বিভাগের আরো খবর